চলন্ত বাসে চবি শিক্ষার্থীকে যৌন হয়রানি, শিক্ষক শ্রীঘরে


Published: 2019-12-14 21:49:20 BdST, Updated: 2020-01-29 02:36:51 BdST

চবি লাইভ : চলন্ত বাসে যৌন হয়রানির শিকার হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) মার্কেটিং বিভাগের এক ছাত্রী। যৌন হয়রানির অভিযোগে মাদরাসার ওই শিক্ষককে এক মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয়ের ১নং গেইট এলাকায় ৩নং বাসে এই ঘটনা ঘটে। পরে বাসের যাত্রীরা তাকে ধরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির নিকট হস্তান্তর করেন। অভিযুক্ত মো. জামাল উদ্দীন (৩৫) নগরের অক্সিজেনের একটি মাদ্রাসার শিক্ষক। তার বাবার নাম আব্দুল বারী ওয়াদুদ। গ্রামের বাড়ি সুনামগঞ্জের ছাতকে।

ভুক্তভোগী শিক্ষার্থীর একজন সহপাঠী ক্যাম্পাসলাইভকে জানান, শহরে যাওয়ার জন্য কয়েকজন বান্ধবীসহ বিশ্ববিদ্যালয়ের ১নং গেইট থেকে ৩নং তরী বাসে উঠেন ভুক্তভোগী। অভিযুক্ত জামাল উদ্দিন তার পেছনেই বসা ছিলেন। তখন বাসে আর কেউ ছিল না। একপর্যায়ে জামাল বেশ কয়েকবার তার গায়ে স্পর্শ করেন। প্রতিবাদ করলে উল্টাপাল্টা কথা বলেন।

এই বিষয়ে হাটহাজারীর সহকারী কমিশনার (ভূমি) সম্রাট খীসা বলেন, অভিযোগ প্রমাণিত হওয়ায় জামালকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এস এম মনিরুল হাসান ক্যাম্পাসলাইভকে বলেন, জামাল উদ্দীন নামের এক যাত্রী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানি করে। আমরা তাকে ভ্রাম্যমাণ আদালতে পাঠিয়ে দিয়েছি।

ঢাকা, ১৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।