চুয়েট শিক্ষক সমিতির সভাপতি বনিক, সম্পাদক রাব্বী


Published: 2020-01-24 17:00:12 BdST, Updated: 2020-04-07 15:33:10 BdST

চুয়েট লাইভ: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযু্িক্ত বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষক সমিতির ২০২০-২১ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। চুয়েট শিক্ষক সমিতির সভাপতি হিসেবে যন্ত্রকৌশল বিভাগের প্রফেসর ড. সজল চন্দ্র বনিক এবং সাধারণ সম্পাদক হিসেবে একই বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো. সানাউল রাব্বী নির্বাচিত হন।

এছাড়া নির্বাচনে সহ-সভাপতি হিসেবে বিনা প্রতিদ্বন্ধিতায় পুরকৌশল বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর শ্যামল আচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মুহাম্মদ রাশিদুল হাসান, কোষাধ্যক্ষ পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর এ.টি.এম. শাহজাহান, প্রচার ও সমাজকল্যাণ সম্পাদক হিসেবে বিনা প্রতিদ্বন্ধিতায় মানবিক বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নাহিদা সুলতানা এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে মোঃ নাজমুল ইসলাম অপু নির্বাচিত হন।

অন্যদিকে পদার্থ বিজ্ঞান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. স্বপন কুমার রায় এবং বিদায়ী সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ সামসুল আরেফিন নির্বাহী সদস্য হিসেবে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন।

উল্লেখ্য, এবারের নির্বাচনে বিশ্ববিদ্যালয়ের মোট ২৭৭ জন ভোটারের (শিক্ষক) মধ্যে ২০৮ জন সদস্য তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। বুধবার বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারিতে সকাল ১১টায় থেকে বিকাল ৪টায় পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে পুরকৌশল বিভাগের প্রফেসর ড. সাইফুল ইসলাম প্রধান নির্বাচন কমিশনার, যন্ত্রকৌশল বিভাগের প্রফেসর ড. কাজী আফজালুর রহমান এবং তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ রবাইয়াৎ তানভীর সহকারী নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন।

ঢাকা, ২৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।