চবিতে সাংবাদিক হেনস্থার অভিযোগে ছাত্রলীগকর্মী বহিষ্কার


Published: 2020-02-23 22:00:10 BdST, Updated: 2020-04-05 23:10:22 BdST

চবি লাইভঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) সাংবাদিক হেনস্থার দায়ে জুনায়েদ হোসেন জয় নামের এক ছাত্রলীগকর্মীকে তিন মাসের জন্য বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বহিষ্কৃত ছাত্রলীগকর্মী ইতিহাস বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

রবিাবর এই বহিষ্কারাদেশ দেওয়া হয়। এর পূর্বে একই ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কারও করা হয় তাদের। বহিষ্কৃত ছাত্রলীগকর্মী জয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর অনুসারী হিসেবে পরিচিত।

বিষয়টি নিশ্চিত করে চবি প্রক্টর প্রফেসর এস এম মনিরুল হাসান জানান, বিশ্ববিদ্যালয়ের ভিসির নির্বাহী ক্ষমতাবলে বোর্ড অব হেলথ রেসিডেন্স অ্যান্ড ডিসিপ্লিন সভার রিপোর্ট অনুযায়ী এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বহিষ্কারের আদেশ ১৭ ফেব্রুয়ারি থেকে কার্যকর হবে।

তিনি আরও জানান, বিশ্ববিদ্যালয় পর্যায়ের শিক্ষার্থীদের আরও সহনশীল হওয়া উচিত। একে অন্যের প্রতি সম্মান প্রদর্শন করা উচিত।

ঢাকা, ২৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।