কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা


Published: 2020-03-16 13:05:59 BdST, Updated: 2020-04-06 04:19:06 BdST

কুবি লাইভ: বিশ্বব্যাপী মহামারি ধারণকরা নভেল করোনাভাইরাস (কোভিড-১৯) এর আতঙ্কে বুধবার (১৮ মার্চ) থেকে আগামী ৩১মার্চ পর্যন্ত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সকল ধরনের একাডেমিক কার্যক্রম বন্ধের ঘোষণা দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সোমবার (১৬ মার্চ) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. আবু তাহের বিষয়টি নিশ্চিত করে বলেন, "শিক্ষামন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী বুধবার থেকে আগামী ৩১ মার্চ পর্যন্ত বিশ্ববিদ্যালয় বন্ধ থাকবে।"

এসময় আবাসিক হলগুলো বন্ধ থাকবে বলেও জানান তিনি।

এর আগে বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের একই ব্যাচের প্রায় ১৩জন শিক্ষার্থী জ্বরে আক্রান্ত হওয়ায় আজ (রবিবার) থেকে প্রায় ১৪টি বিভাগের শিক্ষার্থীরা ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষনা দেয়।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রায় ১৮ জন শিক্ষার্থী জ্বরে আক্রান্ত হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় হলজুড়ে শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। শিক্ষা মন্ত্রণালয় ও বিশ্ববিদ্যালয়ের এ সিদ্ধান্তে সন্তুষ্ট শিক্ষার্থীরা।

ঢাকা, ১৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএন//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।