চবিতে সৌদি ফেরত এক পরিবার অবরুদ্ধ


Published: 2020-03-21 22:21:28 BdST, Updated: 2020-04-09 03:34:52 BdST

চবি লাইভঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) হোম কোয়ারেন্টাইন না মানায় সৌদি ফেরত এক পরিবারের ৬ জনকে ঘরে আবদ্ব করে রেখেছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি। শনিবার (২১ মার্চ) বিশ্ববিদ্যালয়ের শোভা কলোনীর একটি বাসায় এই ঘটনা ঘটে।

জানা যায় তালাবদ্ধ পরিবারের মধ্যে ৬ জন সদস্য রয়েছে। যেখানে একজন সম্প্রতি সৌদি আরব থেকে এসেছেন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, তালাবদ্ধ পরিবারের এক সদস্য সম্প্রতি সৌদি আরব থেকে বাংলাদেশে আসেন। নিয়ম অনুযায়ী ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার কথা থাকলেও তাকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের আশেপাশে ঘুরতে দেখা যায়। বিশ্ববিদ্যালয় প্রশাসন অনুরোধ করা সত্ত্বেও হোম কোয়ারান্টাইনের নির্দেশ না মানায় বিকালে তাকে সহ পুরো পরিবার কে তালাবদ্ধ করে বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল টিম।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এস এম মনিরুল ইসলাম বলেন, তালাবদ্ধ পরিবারের এক সদস্য দুইদিন আগে সৌদি থেকে আসে। নিয়ম অনুযায়ী কোয়ারেন্টাইন না মানায় ও বিশ্ববিদ্যালয়ের সকলের নিরাপত্তার কথা ভেবে উক্ত পরিবারকে আবদ্ব করতে বাধ্য হয়েছি।

ঢাকা, ২১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজে//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।