চিকিৎসা কেন্দ্র থেকে সুরক্ষা উপকরণ ছিনিয়ে নিল চবি ছাত্রলীগ!


Published: 2020-03-27 01:18:20 BdST, Updated: 2020-04-04 17:16:02 BdST

চবি লাইভ : করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে এবার চিকিৎসা কেন্দ্র থেকে সুরক্ষা উপকরণ ছিনিয়ে নিয়ে গেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। তারা বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্র থেকে ১০০ টি গ্লাভস, ২৭ বোতল স্যানিটাইজার ও ১০টি মাস্ক জোর করে নিয়ে গেছে। বৃহস্পতিবার চিকিৎসা কেন্দ্রের গুদাম থেকে সংগঠনটির কয়েকজন নেতা-কর্মী এসব সুরক্ষা সরঞ্জাম নিয়ে যান। তবে এ অভিযোগ অস্বীকার করেছেন ছাত্রলীগের নেতারা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এস এম মনিরুল হাসান বলেন, এবিষয়ে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

চিকিৎসা কেন্দ্রের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা মোহাম্মদ আবু তৈয়ব বলেন, ‘ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক ইকবাল হোসেন আমাকে ফোন করেছিলেন। তিনি ফোন করে বলেন, ছাত্রলীগ মরে যাবে কিনা। এসব সুরক্ষা উপকরণ তাদের দরকার, দিতে হবে। কিন্তু এসব গ্লাভস, মাস্ক, স্যানিটাইজার চিকিৎসকদের জন্য আমরা সংগ্রহ করেছি। অতিরিক্ত থাকলে দেওয়ার কথাও বলি। কিন্তু কয়েকজন নেতা-কর্মী জোর করে এসব নিয়ে যান।

তবে অভিযোগ অস্বীকার করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বলেন, এ ধরনের কোনো ঘটনার সঙ্গে তার কর্মীরা জড়িত নন। একই কথা বলেন সভাপতি রেজাউল হক।

[ছবি : প্রতীকী]

[কার্টেসি : প্রথম আলো]

ঢাকা, ২৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।