করোনার ভয় দেখিয়ে ঘরে ঢুকে ছাত্রীকে ধর্ষণ!


Published: 2020-05-04 16:26:54 BdST, Updated: 2020-05-31 04:28:37 BdST

চট্টগ্রাম লাইভ : এবার করোনাভাইরাসের ভয় দেখিয়ে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। বাড়িতে কেউ না থাকার সুবাদে ঘরে ঢুকে ওই ছাত্রীকে ভয় দেখিয়ে ধর্ষণ করা হয়। ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের হাটহাজারীতে। ধর্ষকের নাম মো. জুয়েল। সে বাসের হেলপার। হাটহাজারী মডেল থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিব শর্মা জানান, জুয়েল নোয়াখালীর হাতিয়া থানার বয়ারচর এলাকার আবুল খায়েরের ছেলে। সে হাটহাজারী পৗর এলাকার পূর্ব দেওয়ান এলাকার ১১ মাইলস্থ সরকারি খাদ্য গুদামের পিছনে ভাড়া বাসায় বসবাস করে।

থানা পুলিশ জানায়, গত ১৪ এপ্রিল জুয়েল ওই মাদ্রাসা ছাত্রীর ঘরে ঢুকে করোনাভাইরাস আছে বলে ভয় দেখায়। তার কথা না শুনলে করোনা সংক্রমণ করা হবে এমন কথা বলে ওই ছাত্রীকে ধর্ষণ করে। এ ঘটনাটি জানাজানি হলে কলোনীর দিদার, আনোয়ার, হোসেন এর মাধ্যমে এক লাখ টাকা দেওয়ার কথা বলে ধর্ষণের বিষয়টি ধামাচাপা দেয়। কোর্টে বা থানায় মামলা দিলে তারা ধর্ষিতার পরিবারকে হত্যা করার হুমকিও দেয়।

এ ব্যাপারে হাটহাজারী মডেল থানার ওসি মো. মাসুদ আলম বলেন, মাদ্রাসা ছাত্রীকে করোনায় ভয় দেখিয়ে ধর্ষণ করেছে জুয়েল। এ ঘটনায় ওই ছাত্রীর মা থানায় এসে বাসের ওই হেলপারের নামে একটি ধর্ষণ মামলা করেছেন।

ঢাকা, ০৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।