চবি ছাত্রলীগ নেতা দিনারের উদ্যোগে ফ্রী সবজি বাজার


Published: 2020-05-09 21:01:49 BdST, Updated: 2020-06-03 02:30:38 BdST

চবি লাইভ: করোনায় দুঃস্থ ও অসহায় মানুষের কষ্ট লাঘব করার জন্য ফ্রী সবজি বাজার পরিচালনা করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রকিবুল হাসান দিনার।

৯ মে (শনিবার) চবি ক্যাম্পাস সংলগ্ন ১নং রেলক্রসিং-এ এই ফ্রী সবজি বাজার কার্যক্রম পরিচালনা করা হয়।ফ্রী সবজি বাজারের মাধ্যমে প্রায় শতাধিক অসহায় ও নিম্নবিত্ত মানুষের মাঝে সবজি বিতরণ করা হয়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা, শাখা ছাত্রলীগের সাবেক উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রকিবুল হাসান দিনারের উদ্যোগে আজ মাধ্যমে প্রায় শতাদিক অসচ্ছল ও নিম্নবিত্ত মানুষের মাঝে সবজি বিতরণ করা হয়।

এসময় রকিবুল হাসান দিনার ছাড়াও শাখা ছাত্রলীগ নেতা অনুপম রুদ্র, ফয়সাল, রাতুল,সনি,আকিব,রবিন সহ আরো অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ বিষয়ে শাখা ছাত্রলীগ নেতা রকিবুল হাসান দিনার ক্যাম্পাসলাইভকে বলেন, দেশের এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে সাধারণ মানুষের পাশে থাকার যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। ইনশাআল্লাহ আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

ঢাকা, ০৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।