চবিতে ১৫ আগস্ট শুরু হচ্ছে এমসিসি ন্যাশনাল কেসফোগ্রাফিক চ্যালেঞ্জ


Published: 2020-08-11 13:14:13 BdST, Updated: 2020-09-25 11:49:26 BdST

চবি লাইভঃ চবিতে ১৫ আগস্ট শুরু হচ্ছে এমসিসি ন্যাশনাল কেসফোগ্রাফিক চ্যালেঞ্জ ২০২০। যার প্রাইজ মানি হিসাবে আছে ৪৫ হাজার টাকা। ১৯ জুলাই রেজিষ্ট্রেশন শুরুর মাধ্যমে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট কমিউনিকেশন ক্লাবের উদ্যোগে অনলাইন ভিত্তিক প্রতিযোগিতা 'এমসিসি ন্যাশনাল কেসফোগ্রাফিক চ্যালেঞ্জ ২০২০' এর পথচলার সূচনা করা হয়।১১ আগস্ট রেজিষ্ট্রেশন করার সময়সীমা শেষ হবে।

কেসফোগ্রাফিক চ্যালেঞ্জ একটি জাতীয় ইনফোগ্রাফিক কেস প্রতিযোগিতা যা বাংলাদেশের সকল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিজনেস কেস সমাধান এবং তা ইনফোগ্রাফিকের মাধ্যমে উপস্থাপনের দ্বারা সৃজনশীলতা প্রদর্শনের উদ্দেশ্যে আয়োজন করা হচ্ছে।
বাংলাদেশের সকল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাই অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে।

প্রতিটি দল সর্বোচ্চ ৩ জন সদস্য নিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে এবং কেউ চাইলে এককভাবে ও অংশগ্রহণ করতে পারবেন। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা একত্রে দলগঠন করার সুযোগ পাবে। আগামী ১৫ আগস্ট হতে ৪ সেপ্টেম্বর পর্যন্ত তিনটি রাউন্ডে অনলাইনের মাধ্যমে উক্ত প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে।

কোয়ালিফায়ার, নকআউট এবং ফাইনাল রাউন্ডের মাধ্যমে সম্মানিত বিচারকমন্ডলী চূড়ান্ত বিজয়ী বাছাই করবেন। ৪৫ হাজার টাকার প্রাইজমানি এবং অন্যান্য অনলাইন সুযোগ সুবিধার মাধ্যমে বিজয়ীদের পুরস্কৃত করা হবে। এই মহামারীতে শিক্ষার্থীদের গৃহবন্দী অলস সময়কে কার্যক্ষম করে তোলার জন্য এটি একটি বড় সুযোগ।

রেজিষ্ট্রেশন লিংকঃ
https://docs.google.com/forms/d/e/1FAIpQLSf_DinsUFC4AEzdx4uqB32a8GAmal7CsnPcdkzDkgNzOGN9JA/viewform

ঢাকা, ১১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।