যুবলীগ নেতা লিমনের মুক্তি দাবি চবি ছাত্রলীগের


Published: 2020-11-08 11:56:29 BdST, Updated: 2021-01-26 10:52:00 BdST

চবি লাইভঃ চট্টগ্রাম সিয়ারবির জোড়া খুন মামলার আসামি,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সম্পাদক এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের(চবি) সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল আলম লিমন কে গ্রেফতারের তীব্র নিন্দা ও মুক্তির দাবি জানিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগ।

শনিবার (৭ নভেম্বর) রাত সাড়ে আটটায় ১৭ জন চবি ছাত্রলীগ নেতার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই প্রতিবাদ ও দাবি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গতো ৫ নভেম্বর মধ্যরাতে সাইফুল আলম লিমন কে তার নিজ বাসা থেকে সাদা পোশাকধারী পুলিশ গ্রেপ্তার করে। পূর্বের কোন মামলা ও ওয়ারেন্ট না থাকায় এক প্রকার ষড়যন্ত্র ও উদ্দেশ্যপ্রণোদিতভাবে অস্ত্র মামলা দিয়ে গ্রেফতার দেখায় পুলিশ। বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার পক্ষ থেকে আমরা এই ষড়যন্ত্র ও মিথ্যা মামলার তীব্র নিন্দা জানাই।পাশাপাশি সাইফুল আলম লিমনের নিঃশর্ত মুক্তির দাবি করি। অন্যথায় মুক্তির দাবিতে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে।

বিবৃতি প্রদানকারী ছাত্র নেতারা হলেন: ইকবাল হোসেন টিপু, মিজানুর রহমান বিপুল, আমির সোহেল, রাকিবুল হাসান দিনার, ইমাম উদ্দিন ফয়সাল পারভেজ, প্রদীপ চক্রবর্তী দুর্জয়, মোঃ পারভেজ, আবু বক্কর তোহা, মইনুল ইসলাম, সাইদুল ইসলাম সাঈদ, তারেক আহমেদ মিজু, শামসুজ্জামান সম্রাট, রাজু মুন্সি, মুজিবুর রহমান, অনুপম রুদ্র, মোঃ শাওন,নূর মোহাম্মদ আরজু, এ কে রনি সরকার।

ঢাকা, ০৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।