চবিসাসের নতুন কমিটি: সভাপতি ইমরান, সম্পাদক মুন্না


Published: 2021-01-14 17:31:52 BdST, Updated: 2021-03-09 03:32:30 BdST

চবি লাইভঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) ২০২০-২১ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দ্য নিউ নেশন এর প্রতিনিধি ইমরান হোসাইন এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি মুনাওয়ার রিয়াজ মুন্না।

বৃহস্পতিবার (১২জানুয়ারি) সাড়ে ৩টায় নবনির্বাচিতদের নাম ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও সাংবাদিক সমিতির উপদেষ্টা অধ্যাপক ড.রবিউল হাসান ভুঁইয়া।

ঘোষিত ফলাফলে জানা যায়, কার্যনির্বাহী পরিষদের নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি পদে নাজমুস সাদাত(বাংলা নিউজ এজেন্সি), যুগ্ম সাধারণ সম্পাদক পদে মিনহাজুল ইসলাম তুহিন (আলোকিত বাংলাদেশ), অর্থ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে সাইফুল ইসলাম (যায়্যায়দিন), দপ্তর ও প্রচার প্রকাশনা সম্পাদক পদে রায়হান উদ্দিন (দৈনিক পূর্বকোণ) এবং কার্যনির্বাহী সদস্য পদে ইমাম ইমু (দৈনিক আজাদী)।

এর আগে সকাল ১১টা থেকে বেলা ২টা পর্যন্ত প্রক্টর কার্যালয়ে ভোটগ্রহণ চলে। এতে ৭টি পদের মধ্যে সভাপতি ও কার্যনির্বাহী সদস্য পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

ভোটগ্রহণ শেষে নির্বাচন কমিশনার প্রক্টর ড.রবিউল ইসলাম ভুইয়া ও নির্বাচন পর্যবেক্ষক চবিসাসের সাবেক সভাপতি হুমায়ন মাসুদ উপস্থিতিতে ভোট গণনা করেন নির্বাচন কমিশনার সহকারী প্রক্টর ড. শহীদুল ইসলাম ও এস এ এম জিয়াউল ইসলাম।

প্রসঙ্গত,নির্বাচিত কমিটি ১৪ জানুয়ারী থেকে আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

ঢাকা, ১৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।