আবারও পেছালো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা


Published: 2021-07-15 13:12:47 BdST, Updated: 2021-09-18 03:51:20 BdST

লাইভ প্রতিবেদক: মহামারি করোনা ভাইরাসের দাপট কিছুতেই যেন কমছে না। বেড়েই চলেছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এদিকে চলমান করোনা পরিস্থিতিতে আবারও পিছিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা। ২০ থেকে ২৭ আগস্ট পর্যন্ত অনুষ্ঠেয় ভর্তি পরীক্ষার তারিখ আরো দুই মাস পেছানো হয়েছে।

বুধবার (১৪ জুলাই) রাতে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের ডিনস কমিটির এক সভায় তারিখ পরিবর্তনের এই সিদ্ধান্ত নেয়া হয়।

যেদিন যে ইউনিটের পরীক্ষা: ২৭ ও ২৮ অক্টোবর ‘বি’ ইউনিট। ২৯ অক্টোবর ‘সি’ ইউনিট। ৩০ ও ৩১ অক্টোবর ‘ডি’ ইউনিট এবং ১ ও ২ নভেম্বর ‘এ’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া ৫ নভেম্বর উপ-ইউনিট ‘বি-১’ ও ‘ডি-১’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে বৃহস্পতিবার (১৫ জুলাই) বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর এস এম সালামত উল্যা ভূঁইয়া জানান, করোনা পরিস্থিতি অবনতির দিকে যাওয়ায় আমরা ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন করেছি। নতুন তারিখ অনুযায়ী আমাদের পরীক্ষাগুলো হবে ২৭ অক্টোবর থেকে ৫ নভেম্বর পর্যন্ত।

ঢাকা, ১৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।