ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে গার্লফ্রেন্ডসহ ছাত্রের আত্মহত্যা!


Published: 2019-07-25 20:04:43 BdST, Updated: 2019-08-19 20:47:31 BdST

রাঙ্গামাটি লাইভ: ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে গার্লফ্রেন্ডসহ এক ছাত্র আত্মহত্যার ভয়ংকর পথ বেছে নিয়েছেন। তাদের প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় এমন কাণ্ড ঘটিয়ে না ফেরার দেশে চলে গেছেন তারা। রাঙ্গামাটির কাপ্তাই লেক থেকে তাদের লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার কাপ্তাই লেকের মোরঘোনার বড়াদম স্মৃতি মন্দির সংলগ্ন এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। আত্মহত্যার ভয়ংকর পথে যাওয়া ক্যামব্রিয়ান কলেজের ছাত্র হিমেল তার ফেইসবুকে লিখেন ‘আলবিদা’। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। পরে তার লাশ উদ্ধার করা হয় আরেক ছাত্রী তাহমিনা খানম তিন্নির সঙ্গে।

হিমেল দেওয়ানজী রাঙ্গামাটি শহরের রিজার্ভ বাজারের ১ নম্বর পাথরঘাটার বাসিন্দা ওষুধ ব্যবসায়ী ছোটন দেওয়ানজীর ছেলে। তিনি ঢাকার ক্যামব্রিয়ান কলেজে এইচএসসির (উচ্চ মাধ্যমিক) ছাত্র ছিলেন। তার গার্লফ্রেন্ড তাহফিমা খানম তিন্নি চট্টগ্রাম জেলার রাঙ্গুনীয়া উপজেলার নটুয়ার টিলা এলাকার বাসিন্দা শহীদ তালুকদারের মেয়ে। তিনি রাঙ্গামাটি লেকার্স পাবলিক স্কুল অ্যান্ড কলেজে একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন। তিনি শহরের কাঠালতী মুক্তিযোদ্ধা এলাকায় আত্মীয় বাড়ি থেকে পড়ালেখা করতেন।

উভয়ের ফেসবুক আইডি এবং স্থানীয় বন্ধু-বান্ধব থেকে পাওয়া তথ্য অনুযায়ী, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্ক মেনে না নেয়ায় তারা আত্মহত্যা করেছেন।

হিমেলের বাবা ছোটন দেওয়ানজী বলেন, ‘ছেলেটি বাসা থেকে বের হয়ে আর ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করেছি। পরে জানতে পারি শহরের কাঠালতলী থেকে একটি মেয়ে নিখোঁজ হয়েছে। এরপর উভয় পরিবার থেকে খোজাখুঁজির চেষ্টা চলে। কিন্তু সর্বশেষ এমন পরিণতি দেখতে হল।’

রাঙ্গামাটি কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি জানান, লাশ দুটি ময়নাতদন্তের জন্য রঙ্গামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে অপমৃত্যুর মামলা দায়ের করেছে।


ঢাকা, ২৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।