ডেটিংয়ে ছাত্রীকে বারবার ধর্ষণ, অবশেষে ধরা সেই ছাত্রলীগ নেতা!


Published: 2019-08-18 20:19:08 BdST, Updated: 2019-12-09 16:04:28 BdST

মানিকগঞ্জ লাইভ: ডেটিংয়ে নিয়ে ছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে অবশেষে ধরা খেয়েছেন ছাত্রলীগ নেতা। প্রেমের অভিনয় করে ওই ছাত্রলীগ নেতা ছাত্রীর সর্বনাশ করেছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। পরে আপত্তিকর ছবির ভয় দেখিয়ে বারবার তাকে ধর্ষণের অভিযোগ উঠেছে ওই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।

অবশেষে মানিকগঞ্জের সাটুরিয়ার ওই ছাত্রলীগ নেতা শরিফুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। তাকে রবিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে শনিবার রাতে ওই কলেজ ছাত্রীর বাবার মামলায় রাতেই তাকে আটক করা হয়। সাটুরিয়া থানার ওসি মোঃ মতিয়ার রহমান মিঞা এসব তথ্য জানিয়েছেন।

অভিযুক্ত শরিফুল ইসলাম সাটুরিয়া উপজেলার দরগ্রাম ইউনিয়নের তেবারিয়া গ্রামেন মো. তারু মিয়ার ছেলে। তিনি দরগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

সাটুরিয়া থানার ওসি (তদন্ত) মো. আবুল কালাম জানান, শরিফুল ওই কলেজ ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরে তাকে একাধিকবার ধর্ষণ করে। শনিবার শরিফুল ওই কলেজ ছাত্রীকে চাচিতারা গ্রামের এক আত্বীয়ের বাড়িতে নিয়ে যায়। বিষয়টি টের পেয়ে গ্রামবাসী শরিফকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে ওই কলেজ ছাত্রীর বাবার দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

ঢাকা, ১৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।