চাকরির প্রলোভনে ‘লিভটুগেদার’ গর্ভপাতের পর ছাত্রীকে গলাধাক্কা!


Published: 2019-08-22 16:12:58 BdST, Updated: 2019-11-17 13:42:04 BdST

নওগাঁ লাইভ: চাকরির প্রলোভনে ‘লিভটুগেদারে’ অন্ত:স্বত্তা হয়ে পড়েছেন ছাত্রী। বয়ফ্রেন্ডকে বিয়ের জন্য চাপ দেয়ায় তাকে গলাধাক্কা দিয়ে বের করে দেয়া হয়েছে। বিয়ের প্রলোভনে ওই ছাত্রীর গর্ভপাতের পরও তালবাহানা করছেন কথিত বয়ফ্রেন্ড।

এঘটনায় ওই প্রতারক বয়ফ্রেন্ডের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন কলেজছাত্রী। ওই ছাত্রী রাজশাহী মহিলা কলেজের দ্বিতীয় বর্ষে পড়াশোনা করেন। কথিত বয়ফ্রেন্ড সাফিউল আল মাসুম চাপাইনবাবগঞ্জের নাচোল থানার ঘিওন গ্রামের রফিকুল ইসলামের ছেলে। ওই ছাত্রী বুধবার মান্দা থানার মাধ্যমে ঢাকার সাভার থানায় একটি অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই ছাত্রী চাকরির জন্য ‘হ্যালো ডক্টরস বিডি’তে অনলাইনের মাধ্যমে জীবন বৃত্তান্ত (সিভি) প্রদান করেন। সিভি থেকে প্রাপ্ত ফোন নম্বর নিয়ে চাকরি দেয়ার লোভ দেখিয়ে সাফিউল আল মাসুম বিভিন্ন সময় ফোনে কথা বলেন। এক পর্যায়ে মোবাইল ফোনে তার সাথে পরিচয় হয় এবং চাকরি দেয়ার কথা বলে ময়মনসিংহ জেলার ভালুকায় দেখা করতে বলে। সেখানে তার সাথে দেখা করে প্রয়োজনীয় কাগজপত্র প্রদান করে ওই ছাত্রী।

পরবর্তীতে ২০১৮ সালের নভেম্বর মাসে চাকরির নিয়োগপত্র দেয়ার কথা বলে ঢাকার শ্যামলীতে দেখা করতে বলা হয়। শ্যামলীতে যাওয়ার পর একটি অজ্ঞাতনামা হোটেলের একটি কক্ষে নিয়ে সাফিউল আল মাসুম ওই ছাত্রীকে ধর্ষণ করে। এরপর থেকে ওই ছাত্রীর সঙ্গে লিভটুগেদার শুরু করেন সফিউল।

এরই মাঝে বেশ কয়েকবার তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়েছে। একপর্যায়ে বিয়ের জন্য চাপ দিলে নানা তালবাহানা শুরু করেন সাফিউল আল মাসুম। পরবর্তীতে বিয়ে না করায় ওই ছাত্রী সেখান থেকে রাজশাহী চলে আসেন।

সাফিউল আল মাসুম আবারও রাজশাহীতে এসে ওই ছাত্রীকে বিয়ে কথা বলে চট্টগ্রামে বেড়াতে নিয়ে যায়। সেখানে অংলকার হোটেলে নিয়ে আবারও ওই ছাত্রীকে ধর্ষণ করে। এতে ওই ছাত্রী অন্ত:সত্ত্বা হয়ে পড়ে। পরে সফিউল বিয়ের কথা বলে ওই ছাত্রীর গর্ভপাত করেন। কিন্তু তারপরও সাফিউল বিয়ে নিয়ে তালবাহানা শুরু করেন। নিরুপায় হয়ে ওই ছাত্রী মান্দা থানার মাধ্যমে বুধবার সাভার থানায় একটি অভিযোগ করেন।

মান্দা থানার ওসি মোজাফ্ফর হোসেন বলেন, ঘটনাটি ঢাকার সাভার থানায়। ওই ছাত্রীসহ তার পরিবারসহ আমার কাছে আসছিলেন। সাভারে মামলা করার জন্য তাদের আইনগত পরামর্শ প্রদান করা হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ২২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।