জমিজমা নিয়ে বিরোধ, লাঠির আঘাতে কলেজছাত্রের মৃত্যু


Published: 2019-08-24 13:02:53 BdST, Updated: 2019-09-23 02:20:52 BdST

সিরাজগঞ্জ লাইভ: জমিজমা নিয়ে বিরোধের জের ধরে চাচাতো ভাইদের হাতে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। নিহত সোহেল তালুকদারকে (২২) লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে তার চাচাতো ভাইরা। তিনি সিরাজগঞ্জ সরকারি কলেজের শেষ বর্ষের ছাত্র ছিলেন এবং টাঙ্গাইলে একটি বেসরকারি কোম্পানিতে চাকুরি করতেন। এ ঘটনায় আরো আহত হয়েছেন তার বাবা ও আরেক ভাই।

জানা গেছে, বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সোহেল সদর উপজেলার কান্দাপাড়া তালুকদার পাড়ার মোতালেব তালুকদারের ছেলে। এ ঘটনায় আহত তার বাবা মোতালেব তালুকদারকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ওসি মোহাম্মদ দাউদ জানান, মারামারির ঘটনায় কলেজছাত্র সোহেল নিহত হয়েছে বলে শুনেছি। জড়িতদের ধরতে রাতেই অভিযানে নেমেছে পুলিশ। এ ঘটনায় নিহতর মা শিউলি বেগম থানায় অভিযোগ করেছেন। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে শনিবার বাড়িতে আনা হবে বলে স্বজনরা পুলিশকে জানিয়েছেন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এরপর সোহেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে সোহেল মারা যান।

ঢাকা, ২৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।