এডওয়ার্ড কলেজে বহিরাগত সন্ত্রাসীদের বোমা বিস্ফোরণ


Published: 2019-11-10 18:00:52 BdST, Updated: 2020-08-07 21:30:38 BdST

পাবনা লাইভ: পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের এসএম হলে বহিরাগত সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। হামলাকারীরা কয়েকটি কক্ষ ভাঙচুর করে। হামলার সময় সন্ত্রাসীরা বোমা বিস্ফোরণ ঘটনা ঘটায়। এ ঘটনায় ক্যাম্পাসে চরম আতঙ্ক এবং উত্তেজনা ছড়িয়ে পড়ে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

হামলার প্রতিবাদে রাতেই শিক্ষার্থীরা দেড় ঘণ্টা সড়ক অবরোধ করে বিক্ষাভ সমাবেশ করেন। এসময় শিক্ষার্থীরা সন্ত্রাসীদের গ্রেফতার করে শাস্তির দাবি জানান। পরে প্রশাসন ও কলেজ কর্তৃপক্ষের আশ্বাসে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা রাত ৯টায় তাদের অবরোধ তুলে নেন।

শিক্ষার্থীরা জানান, কলেজের এসএম হলে দীর্ঘদিন যাবত বহিরাগত সন্ত্রাসীরা জোর করে অনুপ্রবেশ করে মাদক সেবনসহ নানা সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছিল। শনিবার তারা এসএম হলে প্রবেশ করে মাদক সেবন করতে গেলে হলের শিক্ষার্থীরা তাদের প্রতিরোধ করে হল থেকে তাড়িয়ে দেন। এতে ক্ষিপ্ত হয়ে বহিরাগত সন্ত্রাসীরা সন্ধ্যা সাড়ে ৭টায় হলে প্রবেশ করে কয়েকটি রুমে ভাঙচুর করে বোমা বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়।

ঢাকা, ১০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।