লরিতে পিষ্ট হয়ে এইচএসসি পরীক্ষার্থী নিহত


Published: 2019-12-28 01:39:51 BdST, Updated: 2020-03-31 13:47:36 BdST

লাইভ প্রতিবেদক: বান্ধবীর জন্মদিন উদযাপন করতে যাওয়ার সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারালেন সামিউর রহমান সাম্য (১৭) নামে এক এইচএসসি পরীক্ষার্থী। পাবনার চাটমোহর উপজেলার গুনাইগাছা ইউনিয়নের টেবুনিয়া-বাঘাবাড়ি সড়কের বড়শালিকা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সে মথুরাপুর গ্রামের খন্দকার সাহাবুর রহমান চন্দনের ছেলে। চাটমোহর সরকারি কলেজের ছাত্র। এ ঘটনায় আহত হয়েছেন মাহফুজ হোসেন নামে তার এক বন্ধু।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে সাম্য, মাহফুজসহ কয়েকজন বন্ধু মিলে মোটরসাইকেল নিয়ে পার্শ্ববর্তী ভাঙ্গুড়া উপজেলায় তাদের এক বান্ধবীর জন্মদিন উদযাপন করতে যাচ্ছিল। পথিমধ্যে বড়শালিকা এলাকায় বিপরীত দিক থেকে আসা এক তেলবাহী ট্যাঙ্কলরির চালক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলে ধাক্কা দিলে পেছনে বসা সামিউর রহমান সাম্য ছিটকে ট্রাকের নিচে পিষ্ট হয়।

পরে তাকে দ্রুত উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সাম্যকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত হন মোটরসাইকেল চালক মাহফুজ হোসেন নামে তার এক বন্ধু। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

চাটমোহর থানার ওসি সেখ নাসির উদ্দিন বলেন, তেলবাহী ট্যাঙ্কলরি আটক করা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতিক্রমে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকা, ২৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।