সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এমসি কলেজের ২ শিক্ষার্থীর


Published: 2020-01-19 16:50:23 BdST, Updated: 2020-08-07 04:39:40 BdST

এমসি লাইভ: সড়ক দুর্ঘটনায় সিলেটের এমসি কলেজের দুই শিক্ষার্থী নিহত ও ২ জন আহত হয়েছে। বেপোরোয়া গতিতে প্রাইভেটকার চালালে এ দুর্ঘটনা ঘটে। দুই শিক্ষার্থীর মৃত্যুর এ ঘটনায় ক্যাম্পাসে শোকের ছায়া নেমে এসেছে। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে এমসি কলেজের শিক্ষার্থীরা গতকাল সড়ক অবরোধ ও বিক্ষোভ করেছে।

নিহত দুই শিক্ষার্থী হলো সিলেটের ইসলামপুরের চামেলীবাগ আবাসিক এলাকার ইরেশ দাসের ছেলে নয়ন দাস। অপরজন আরিফুল ইসলাম রুবেল। তারা দুজনে একই এলাকার বাসিন্দা ও এমসি কলেজের মাস্টার্সের শেষ বর্ষের শিক্ষার্থী।

জানা গেছে, টিলাগড় পয়েন্টের কাছে স্পিটব্রেকার ক্রসিংয়ের সময় ফাঁকা রাস্তায় স্পিডে প্রাইভেট কার চালাচ্ছিল ড্রাইভার। গত শুক্রবার রাত ১১টায় বেপোরোয়া গতির কারণে প্রাইভেট কারটি উল্টে যায়। এতে কারের ভেতরের থাকা চার বন্ধু আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা নয়নকে মৃত ঘোষণা করেন। অপরদিকে আহত আরিফুল ইসলাম রুবেলকে আশঙ্কাজনক অবস্থায় রাতেই ঢাকায় পাঠানো হয়। গতকাল বিকালে রুবেল মারা গেছে বলে জানায় তার সহপাঠীরা।

শাহপরান থানার ওসি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, ঘটনার পর পুলিশ প্রাইভেট কারটি উদ্ধার করেছে। নিহত নয়নের মরদেহের আনুষ্ঠানিকতা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নয়নের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। চামেলীবাগ তার নিজ বাড়িতে এ শেষকৃত্য অনুষ্ঠিত হয়।


ঢাকা, ১৯ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।