সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ কলেজ ছাত্রের


Published: 2020-07-24 13:58:28 BdST, Updated: 2020-09-22 06:24:06 BdST

গাজীপুর লাইভ: গাজীপুর মহানগরীর পূবাইলে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় দুই ছাত্র প্রাণ হারিয়েছে। টঙ্গী-কালীগঞ্জ সড়কে পূবাইল ব্রীজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই শিক্ষার্থীর মৃত্যু হয়।

নিহতরা হলেন, পূবাইল আদর্শ কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনার্সের প্রথম বর্ষের ছাত্র মোটরসাইকেল চালক হৃদয় পাঠান (২১) ও তার বন্ধু মোটরসাইকেল আরোহী টঙ্গীর শিলমুন এলাকার বাসিন্দা কলেজ পড়ুয়া শাকিল ভূইয়া (২০)।

জানা গেছে, হৃদয় পাঠান পূবাইলের মাঝুখান এলাকার রুস্তম পাঠানের ছেলে এবং শাকিল ভূইয়া নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার তিলাবু এলাকার মহসিন ভূইয়ার ছেলে।

জিএমপি’র পূবাইল থানার ওসি নাজমুল হক ভুইয়া বলেন, হৃদয় ও শাকিল মোটরসাইকেল নিয়ে বিকালে ঘুরতে বের হয়েছিলেন। বিকেল সাড়ে ৪টায় মোটরসাইকেলে তারা দু’জন কালীগঞ্জের দিকে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শাকিল ভূইয়া ঘটনাস্থলে এবং হৃদয়কে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

ঢাকা, ২৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।