মেয়েকে মক্তবে পৌঁছে দিয়ে না ফেরার দেশে বাবা


Published: 2020-09-23 13:52:06 BdST, Updated: 2020-10-30 16:45:21 BdST

লাইভ প্রতিবেদকঃ পাবনার আমিনপুর থানার পুরান মাসুমদিয়া গ্রামে ট্রেনে কাটা পড়ে মো. লতিফ হোসেন (৩৩) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

মাসুমদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরাজ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত লতিফ হোসেন আমিনপুর থানার কোমরপুর গ্রামের বাসিন্দা। প্রতিদিন সকালে তিনি তার তৃতীয় শ্রেণিতে পড়ুয়া মেয়েকে মোটরসাইকেলযোগে স্থানীয় মক্তবে পৌঁছে দিয়ে আসেন। আজও মেয়েকে মক্তবে পৌঁছে দিয়ে বাড়ি ফিরছিলেন। কিন্তু তার আর বাড়িতে ফেরা হলো না। কাজিরহাট-রাজশাহীগামী ঢালারচর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই লতিফ হোসেনের মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানান, রেলওয়ের যে স্থানে ঘটনাটি ঘটেছে সেটি ব্যস্ততম মোড়। এই মোড় দিয়ে প্রতিদিন ভোর থেকে রাত ১০টা পর্যন্ত পাবনা-ঢাকাগামী অনেকের চলাচল। দু’দিন আগেও ঢালারচর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

এছাড়া পুরান মাসুমদিয়ার একই মোড়ে ঘটছে নিয়মিত ছোট ছোট দুর্ঘটনা। দ্রুত এখানে একটি রেলগেট নির্মাণ করা না হলে হয়তো বড় কোনো দুর্ঘটনা ঘটবে।

ঢাকা, ২৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।