আমরা সকলে তার রুহের মাগফিরাত কামনা করি...ক্যাম্পাসলাইভ২৪'র প্রধান সম্পাদকের বড় ভাইয়ের ইন্তেকাল


Published: 2020-10-20 17:11:32 BdST, Updated: 2020-12-04 08:30:01 BdST

লাইভ প্রতিবেদকঃ ক্যাম্পাসলাইভ২৪ডটকম এর প্রধান সম্পাদক আজহার মাহমুদ এর বড় ভাই আলী আকবর আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি সকলকে কাঁদিয়ে চলে গেছেন না ফেরার দেশে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, এক কন্যা ও এক ছেলে রেখে গেছেন।

তিনি দুই মাস যাবত পাকস্থলীতে টিউমারের সমস্যা নিয়ে রাজধানীর ল্যাবএইড ও ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

পরে রবিবার (১৮ অক্টোবর-২০২০) দিবাগত রাত ৯ টা ৩০ মিনিটে তার ছোট ভাইয়ের ঢাকার বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

হাসপাতালে চিকিৎসা চলাকালীন সময়ের ছবি

 

মরহুম আলী আকবর নেত্রকোণা জেলার মদন উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের মনিকা গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম আব্দুল খালেকের ৩য় ছেলে, বেসরকারী সংস্থা প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের জোনাল ইনচার্জ এ বি এম মাহবুব-উল আলম ও ৪নং গোবিন্দশ্রী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল ওহাবের ছোট ভাই।

জানাযা নামাজের পূর্ব মুহূর্তে বক্তব্য রাখেন মরহুমের বড় ভাই ও মরহুমের একমাত্র সন্তান

 

এছাড়াও তিনি ছিলেন মদন উপজেলার মনিকা গ্রামের সমাজসেবামূলক প্রতিষ্ঠান এ.কে. মেমোরিয়াল সেন্টারের সহ-সভাপতি। তিনি মনিকা জামে মসজিদ কমিটির ক্যাসিয়ার ছিলেন। সেই সাথে তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

একসঙ্গে সাত ভাই, কেবলই স্মৃতি, বাম দিক থেকে তৃতীয় জন আর নেই।

মরহুমকে ওই এলাকায় জানাযা শেষে মনিকা গ্রামের কবর স্থানে মা-বাবার কবরের পাশে সমাহিত করা হয়। মৃত্যুকালে তিনি ৬ ভাই, ৩ বোন, ভাতিজা, ভাতিজী, ভাগ্নে ,ভাগিনা ও নাতি-নাতনী এবং অসংখ্য আত্মীয় স্বজন-গুনগ্রাহী রেখেছেন। মরহুমের পরিবার এলাকাবাসির কাছে তার রুহের মাগফিরাত ও দোয়া কামনা করেছেন।

ঢাকা, ২০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।