ছাত্রীকে তুলে নিয়ে হাত-পা ও মুখে গামছা বেঁধে ধর্ষণ!


Published: 2019-08-04 18:07:21 BdST, Updated: 2019-08-25 22:03:46 BdST

নেত্রকোনা লাইভ: নেত্রকোনার মদনে ছাত্রীকে তুলে নিয়ে হাত-পা ও মুখে গামছা বেঁধে গণধর্ষনের অভিযোগ উঠেছে। এঘটনায় দুই জনের বিরুদ্ধে মামলা করেছেন ওই ছাত্রীর বাবা।

নারী ও শিশু নির্যাতন দমন আইনে শুক্রবার রাতে করা ওই মামলায় উলে­খ করা হয়, উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের বারঘরি গ্রামের মতি মিয়ার ছেলে অনিক ও একই গ্রামের মৃত হাবলু মিয়ার ছেলে পলক ধর্ষণের ঘটনায় জড়িত।

মামলা সূত্রে জানা যায়, ২৭ জুলাই সন্ধ্যায় প্রতিবেশীর টিউবয়েল থেকে পানি আনতে গেলে অনিক ওই ছাত্রীর মুখ গামছা দিয়ে বেঁধে পলকের বসত ঘরে নিয়ে যায়। সেখানে তার দুই হাত রশি দিয়ে বেঁধে পালাক্রমে ধর্ষণ করে। পরে বিষয়টি ওই ছাত্রী তার মাকে জানায়।

তার ডাক্তারী পরীক্ষার জন্য শনিবার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। মদন থানার ওসি মো. রমিজুল হক জানান, ধর্ষণের শিকার স্কুলছাত্রীর বাবা দুই জনকে আসামি করে মামলা করেছেন। আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে বলে উলে­খ করেন তিনি।

ঢাকা, ০৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।