সমস্যা হলে আমাদের নয়ছাত্রলীগ নেতার মাদক সেবনের ছবি-ভিডিও নিয়ে তোলপাড়!


Published: 2019-09-01 15:39:44 BdST, Updated: 2019-12-15 13:25:18 BdST

চাঁদপুর লাইভঃ ছাত্রলীগ নেতার মাদক সেবনের ছবি-ভিডিও নিয়ে তোলপাড় চলছে। এভাবে জেলা শহরের এক নেতার ছবি ভাইরাল নিয়ে খোদ ছাত্রলীগেই চলছে আলোচনা ও সমালোচনার ঝড়। জানা গেছে শিগগিরই এ ব্যাপারে সিদ্ধান্ত নিচ্ছে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি।

চাঁদপুর জেলার ফরিদগঞ্জে এক ছাত্রলীগ নেতার মাদক সেবনের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। ওই নেতার নাম খাজে আহমেদ মজুমদার। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি।

জানাগেছে গত শুক্রবার থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মাদক সেবনের ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে। খাজে আহমেদ বর্তমানে নিজেকে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির সদস্য বলে দাবি করেন।

তবে এ ঘটনার পর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির প্রধান সমন্বয়ক মো. শহিদুল ইসলাম এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, খাজে আহমেদ মজুমদার আওয়ামী লীগের কেউ নন। তার সঙ্গে আমাদের কোন সম্পর্ক নেই।

জানা যায়, গত ২৯শে আগস্ট উপজেলার বালিথুবা ইউনিয়নের চিহ্নিত মাদক ব্যবসায়ী জাকির হোসেন খান ১০০০ পিস ইয়াবাসহ ডিবি পুলিশের হাতে আটক হন। এ সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় মূল মাদক ডিলারের নাম। তখনই বিষয়টি জানাজানি হয়।

ওই ডিলার-ই হচ্ছেন, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার। তার বিরুদ্ধে আছে আরো নানান অভিযোগ।

এলাকাবাসী জানান, খাজে আহমেদ এর পেশিশক্তি ও তার অনুসারী মাদক সিন্ডিকেটের কারণে মুখ খুলতে পারছেন না কেউ। উপজেলার সর্বত্র মাদক নিয়ন্ত্রণ করছে খাজে আহমেদ। তার রয়েছে একটি বিশেষ বাহিনী।

এলাকার আওয়ামী লীগ সমর্থকরা দলের সম্মান বাঁচাতে তাকে আইনের আওতায় আনার দাবি জানান। তারা বলেন খাজে আহমেদ মজুমদার আমাদের নাম ব্যবহার করে নানান অপকর্ম করে বেড়াচ্ছে।

ঢাকা, ১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।