জবির ক্যাম্পাসে ছিনতাই: ২ শিক্ষার্থী আটক


Published: 2019-09-04 14:11:19 BdST, Updated: 2019-09-18 09:50:55 BdST

জবি লাইভ: ছিনতাইয়ের অভিযোগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) দুই শিক্ষার্থীকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। ক্যাম্পাসে ছিনতাইসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত থাকার অভিযোগে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সহযোগিতায় তাদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

অভিযুক্ত দুই শিক্ষার্থী হলেন, ফার্মেসি ১২তম ব্যাচের শিক্ষার্থী আল ইকরাম অর্ণব ও পদার্থ ১৩তম ব্যাচের নওশের বিন আলম ডেভিড। এদের মধ্যে অর্ণব বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ী বহিষ্কৃত। মঙ্গলবার রাতে ক্যাম্পাস থেকে প্রক্টর ড. মোস্তফা কামালের উপস্থিতিতে ওই দু’জনকে পুলিশে দেওয়া হয়।

জানা গেছে, গত আগস্ট ক্যাম্পাসে এক ছেলে ও মেয়েকে মারধর করে ছিনতাই করে অর্ণব ও তার সঙ্গীরা। এছাড়াও মঙ্গলবার দুপুরে বাস ছাড়ার আগ মুহূর্তে মারামারিতে জড়ানোসহ বিভিন্ন অভিযোগের ভিত্তিতে অর্ণবকে ধরতে অভিযান চালায় প্রক্টরিয়াল বডি। অর্ণবকে আটক করতে গেলে ডেভিড বাঁধা দিতে আসে। এসময় ডেভিডকেও আটক করে পুলিশ।

প্রক্টর ড. মোস্তফা কামাল জানান, অর্ণব বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কৃত শিক্ষার্থী। এর আগেও তার বিরুদ্ধে ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত হওয়ার অভিযোগ রয়েছে। মঙ্গলবারও তার উপস্থিতে ক্যাম্পাসে মারামারি হয়েছে। ক্যাম্পাসে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

কোতোয়ালি থানার ওসি তদন্ত মওদূদ হাওলাদার বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন দু’জন শিক্ষার্থীকে আমাদের হাতে তুলে দিয়েছে। তাদের বিরুদ্ধে এখনো মামলা হয়নি। বুধবার বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে কথা বলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

ঢাকা, ০৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।