সদরঘাট থেকে পাঁচদিন ধরে নিখোঁজ কলেজছাত্র মুন্না


Published: 2019-09-06 20:03:20 BdST, Updated: 2019-09-16 22:04:04 BdST

লাইভ প্রতিবেদক: ঢাকার সদরঘাট থেকে পাঁচদিন ধরে নিখোঁজ কলেজছাত্রের সন্ধান পায়নি পরিবার। শরীয়তপুরে মুন্না খাঁ (১৮) নামে এক কলেজছাত্র নিখোঁজ রয়েছেন। এ বিষয়ে নড়িয়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে তার পরিবার।

জানা গেছে, নড়িয়া উপজেলার ফতেজঙ্গপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সিরঙ্গল গ্রামের কৃষক মুনসুর খাঁ ও ফিরোজা বেগম দম্পতির বড় ছেলে মুন্না খাঁ। তিনি নড়িয়া সরকারি কলেজের মানবিক বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্র। তারা তিন ভাই। গত সোমবার ঢাকার সদরঘাট থেকে লঞ্চে উঠে নিখোঁজ হন মুন্না খাঁ।

নিখোঁজ মুন্নার চাচা আরফিন খাঁ বলেন, আমার বোন কুলসুম ক্যানসারে আক্রান্ত হয়ে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। অসুস্থ শুনে গত ৪ আগস্ট তাকে দেখতে গ্রাম থেকে আসেন ভাতিজা মুন্না।

এরপর ২ সেপ্টেম্বর, সোমবার দুপুর ১টায় তাকে ঢাকার সদরঘাট থেকে লঞ্চে তুলে দেই। লঞ্চ ছাড়ার ১৫ মিনিট আগে আমি চলে আসি। পরে শুনি মুন্না বাড়িতে যায়নি। তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

মুন্নার মা ফিরোজা বেগম জানান, আরফিন ভাই আমার বড় ছেলে মুন্নাকে সোমবার দুপুরে সদরঘাট থেকে লঞ্চে তুলে দেন। লঞ্চে ওঠার পর আর বাড়ি ফিরেনি ছেলেটি।

নড়িয়া থানার ওসি একেএম মঞ্জুরুল হক আকন্দ বলেন, মুন্না নিখোঁজের ঘটনায় থানায় একটি জিডি করা হয়েছে। পুলিশ তাকে উদ্ধারের চেষ্টা করছে।

ঢাকা, ০৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।