"কিশোর গ্যাং চক্রকে নিশ্চিহ্ন করা হবে"


Published: 2019-09-07 20:20:46 BdST, Updated: 2019-09-17 16:32:29 BdST

লাইভ প্রতিবেদক: ঢাকা শহরে কিশোর গ্যাং কালচার বলতে কিছু থাকবে না। সবাইকে নিশ্চিহ্ন করা হবে বলে জানিয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া জানান, কিশোর গ্যাং বলি আর বড় গ্যাং বলি, গ্যাং বলে কোনো শব্দ থাকবে না। গাং চক্রকে নিশ্চিহ্ন করা হবে। গ্যাং কালচারের বিরুদ্ধে ডিএমপি শূন্য সহিষ্ণু নীতি অবলম্বন করেছে। ঢাকায় কোনো গ্যাং থাকবে না।

শনিবার দুপুরে ঢাকার হোসেনী দালানের ইমামবাড়ায় তাজিয়া মিছিলের নিরাপত্তা ব্যবস্থার বিষয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে ডিএমপি কমিশনার আরো জানান, তাজিয়া মিছিল উপলক্ষে পুলিশ কঠোর নিরাপত্তা বলয় গড়ে তুলবে। সাদা পোশাকে পুলিশের নজরদারি থাকবে। কোন ধরনের বিশৃংখলা সহ্য করা হবে না।

সংবাদ সম্মেলনে এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ডিএমপির অতিরিক্ত কমিশনার (সিটিটিসি) মো: মনিরুল ইসলাম, অতিরিক্ত কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল করীম, অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) কৃষ্ণপদ রায়, ডিএমপির ডিসি (ক্রাইম) মো: মুনতাসিরুল ইসলাম ও ডিএমপির ডিসি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো: মাসুদুর রহমান প্রমুখ।

ঢাকা, ০৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।