রিকশা থেকে নামিয়ে ছাত্রীকে দুই বন্ধু মিলে ধর্ষণ!


Published: 2019-10-01 22:11:40 BdST, Updated: 2019-10-18 14:21:43 BdST

লাইভ প্রতিবেদকঃ বোনের বাসায় বেড়াতে গিয়ে ছাত্রীর সর্বনাশ হয়েছে। ওই ছাত্রীকে রিকশা থেকে নামিয়ে দুই বন্ধু মিলে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। একটি স্কুল ক্যাম্পাসের কক্ষে ওই ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার রাতে ওই দুই যুবকের বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় মামলা দায়ের করেছেন ছাত্রী।

এর আগে গত রোববার রাতে উপজেলার মহেন্দ্রনগর এলাকায় ওই ছাত্রীকে গণধর্ষণ করা হয়। মামলায় অভিযুক্তরা হলেন, সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের কাজীর চওরা গ্রামের গোলজারের ছেলে মজিদুল ইসলাম ও একই এলাকার দক্ষিণ চিনি পাড়া গ্রামের সরকার মিয়ার ছেলে রানা।

মামলা সূত্রে জানা গেছে, লালমনিরহাটের একটি কমার্স কলেজের প্রথম বর্ষের ওই ছাত্রী রংপুরে বোনের বাসায় বেড়াতে গিয়েছিলেন। গত রোববার রাত ৮ টার দিকে সেখান থেকে বাসযোগে এসে স্থানীয় মহেন্দ্রনগরে বাসস্ট্যান্ডে পৌঁছান তিনি।

এরপর রিকশাযোগে বাড়ি যাচ্ছিলেন তিনি। পথে ওই কলেজ ছাত্রীর গতিরোধ করে তাকে রিকশা থেকে নামিয়ে নেন অভিযুক্ত মজিদুল ইসলাম ও রানা। পরে মহেন্দ্রনগর মেধা বিকাশ রেসিডেনসিয়াল মডেল স্কুলের এক কক্ষে নিয়ে গিয়ে মজিদুল ও রানা তাকে ধর্ষণ করে পালিয়ে যায়।

লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম মামলা দায়েরর বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের বলেন ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও উলে­খ করেন তিনি।

ঢাকা, ০১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।