এবার র‌্যাবের অভিযান আরমানের বাসায়


Published: 2019-10-06 16:49:26 BdST, Updated: 2019-10-18 14:31:04 BdST

লাইভ প্রতিবেদকঃ র‌্যাব সম্রাটের সহযোগী ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানের বাসায় অভিযান চালাচ্ছে। আজ দুপুরের পর তার মিরপুর-২ নম্বরের বাসায় অভিযান শুরু করেছে র‌্যাব। জানা যায় বাসাটি ফাঁকা ও তালাবদ্ধ।

র‌্যাব-৪ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মো. মোজাম্মেল হক তথ্যটি নিশ্চিত করেন।
তিনি জানান, বর্তমানে চলমান অভিযানের অংশ হিসেবে এনামুল হক আরমানের বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাব।

সম্রাটের ক্যাসিনোর টাকার সংগ্রাহক তথা ক্যাশিয়ার হিসেবে পরিচিত আরমান। ক্যাসিনো কারবারে আরমানকে গুরু বলে মানেন সম্রাট। মূলত তার মাধ্যমেই ক্যাসিনো জগতে প্রবেশ ঘটে সম্রাটের।

একসময় আরমান সিঙ্গাপুর থেকে ঢাকায় লাগেজ আনার ব্যবসা করতেন। সেই সুবাদেই সিঙ্গাপুরে ক্যাসিনোর সঙ্গে পরিচয় ঘটে আরমানের। পরে সম্রাটকে এই লাভজনক কারবারের ধারণা দেন তিনি।

এসব ছাড়াও আরমান চলচ্চিত্র প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেছেন। নিজেই খোলেন প্রযোজনা প্রতিষ্ঠান। ‘দেশ বাংলা মাল্টিমিডিয়া’ নামের চলচ্চিত্র প্রোডাকশন হাউসের প্রধান কর্ণধার আরমান। সম্প্রতি জনপ্রিয় নায়ক শাকিব খানকে কেন্দ্রীয় চরিত্রে রেখে দুটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে তিনি লগ্নি করেছেন কয়েক কোটি টাকা।

গত ঈদুল আযহায় মুক্তি পাওয়া শাকিব খান ও বুবলী অভিনীত ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমাটির প্রযোজক আরমান, এবং এই সিনেমাটি আরমানের প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম সিনেমা। পরবর্তীতে শাকিব খানের বিপরীতে নবাগত এক নায়িকাকে নিয়ে ‘আগুন’ নামের দ্বিতীয় ফিল্মের কাজও শুরু হয় আরমানের প্রযোজনায়।

রোববার ভোর ৫টায় কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও তার সহযোগী আরমানকে র‌্যাব আটক করেছে।

ঢাকা, ০৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।