রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে দুই বোনকে ধর্ষণ ও ভিডিও ধারন


Published: 2019-10-06 19:49:15 BdST, Updated: 2019-10-18 22:40:22 BdST

লাইভ প্রতিবেদকঃ দিনে দুপুরে অস্ত্রের ভয় দেখিয়ে আপন দুই বোনকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়েছে। গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে গত ৩০শে সেপ্টেম্বর এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল নির্যাতিতা বাদি হয়ে মামলা করলে রাতেই দুই ধর্ষককে গ্রেপ্তার করে শ্রীপুর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, রাজাবাড়ি ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মো. নুরুর ছেলে মো. রাজ্জাক ও একই গ্রামের আকাব্বর আলীর ছেলে আজিজুল হক। আজ তাদের কোর্টে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, র্দীঘদিন ধরেই রাজ্জাক ও আজিজুল দুই বোনকে রাস্তা ঘাটে উত্যাক্ত করত। গত ৩০শে সেপ্টেম্বর বাড়ি থেকে বাজারের দিকে যাওয়ার সময় তাদের অস্ত্রের ভয় দেখিয়ে তুলে নিয়ে যায়। পরে রাজ্জাকের বাড়িতে নিয়ে একইসঙ্গে দুই বোনকে ধর্ষণ করে।

পুরো ঘটনাটি ধর্ষকরা ভিডিও করে রাখে এবং ধর্ষণের ঘটনা প্রকাশ করলে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়, যার কারণে ধর্ষকদের ভয়ে তারা বিষয়টি তাৎক্ষণিক কাউকে জানানোর সাহস করতে পারেনি। পরিশেষে শনিবার তারা এ বিষয়ে শ্রীপুর থানায় মামলা করেন।

ঢাকা, ০৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।