গ্রামীণফোনকে ১০০০ কোটি টাকা দেয়ার নির্দেশ সোমবারের মধ্যে


Published: 2020-02-21 00:18:00 BdST, Updated: 2020-04-05 23:20:42 BdST

লাইভ প্রতিবেদকঃ বিটিআরসির নিরীক্ষা দাবির সাড়ে ১২ হাজার কোটি টাকার মধ্যে থকে গ্রামীণফোনকে আগামী সোমবারের মধ্যে ১০০০ কোটি টাকা পরিশোধ করার জন্য নির্দেশ প্রদান করেছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ।

বৃহস্পতিবার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন সাত বিচারকের আপিল বিভাগের বেঞ্চ গ্রামীণফোনের করা রিভিউ আবেদনের শুনানি নিয়ে এই আদেশ দিয়েছেন। এছাড়াও এ প্রসঙ্গে সোমবার পরবর্তী আদেশ প্রদান করা হবে।

আইনজীবী মাহবুবে আলম ও খন্দকার রেজা-ই-রাকিব আদালতে বিটিআরসির পক্ষে ছিলেন। অপরদিকে গ্রামীণফোনের পক্ষে শুনানি করেন এ এম আমিন উদ্দিন ও মোহাম্মদ মেহেদী হাসান চৌধুরী।

আজ আপিল বিভাগের রিভিউ শুনানিতে বিষয়টি তুলে ধরে ছয় মাসের কিস্তিতে ওই দুই হাজার কোটি টাকা পরিশোধের অনুমতি চাওয়া হয়। তবে শুনানির শেষে আদালত সোমবারের মধ্যে ১০০০ কোটি টাকা পরিশোধের নির্দেশ দেন এবং বিষয়টি ওই দিনই পরবর্তী আদেশের জন্য রেখে দেন।

উল্লেখ্যে যে, গত ২৪শে নভেম্বর গ্রামীণফোনকে ২ হাজার কোটি টাকা পরিশোধের নির্দেশ দিয়েছিলেন আপিল বিভাগ। সে জন্য তাদের ৩ মাসের সময় বেঁধে দেওয়া হয়েছিল, যা ২৪শে ফেব্রুয়ারি (সোমবার) শেষ হচ্ছে।

ঢাকা, ১৯ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।