সাংবাদিক নির্যাতনকারী সেই চেয়ারম্যান পুত্র গ্রেফতার


Published: 2020-04-01 16:18:49 BdST, Updated: 2020-05-29 10:33:37 BdST

লাইভ প্রতিবেদকঃ ভোলার বোরহানউদ্দিনে সাংবাদিক নির্যাতনের ঘটনায় জড়িত প্রধান আসামি নাবিলকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে পৌর এলাকার নিজ বাসা থেকে তাকে আটক করা হয়। এর পূর্বে, নির্যাতনের শিকার সাংবাদিক সাগর চৌধুরী বোরহানউদ্দিন থানায় এ বিষয়ে বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, সম্প্রতি দুস্থদের জন্য বরাদ্দ দেওয়া চাল বিতরণে অনিয়ম নিয়ে কাজ করছিলেন সাগর চৌধুরী। এ ঘটনায় বড় মানিকা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দারের ছেলে নাবিল হায়দার ডেকে নেন সাগর চৌধুরীকে।

মোবাইল চুরির অপবাদ দিয়ে তাকে সেখানে ব্যাপক নির্যাতন করা হয়। সে ঘটনা ফেসবুকে লাইভও করে নাবিল। পরে সাংবাদিক সাগরকে গুরুতর আহত অবস্থায় ভর্তি করা হয় ভোলা সদর হাসপাতালে।

এ প্রসঙ্গে জানতে চাইলে অতিরিক্তি পুলিশ সুপার মো. রাসেলুর রহমান জানান, সাংবাদিক নির্যাতনের ঘটনায় বোরহানউদ্দিন থানায় মামলা হওয়ার পর তাকে গ্রেফতার করা হয়েছে।

ঢাকা, ০১ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।