মানিকগঞ্জে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিখোঁজ!


Published: 2020-04-02 20:15:02 BdST, Updated: 2020-06-03 08:31:32 BdST

মানিকগঞ্জ লাইভ: মানিকগঞ্জে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় তোলপাড় চলছে। কি ভাবে তিনি নিখোঁজ হয়েছেন বা কেউ অপহরণ করেছে নাকি গুম হয়েছে এনিয়ে চলছে নানানমুখী আলোচনা ও সমালোচনা। নিখোঁজ শিক্ষার্থীর নাম সাইফুল ইসলাম (২৬)। তিনি সমাজ বিজ্ঞান বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী।

সাইফুলের পারিবারিক সূত্রে জানাগেছে করোনাভাইরাসের কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ হয়ে যাওয়ায় এক সপ্তাহ আগে সাইফুল বাড়িতে যান। তিনি ১০ দিনের ছুটি কাটাতে গ্রামের বাড়ি মানিকগঞ্জে গিয়ে নিখোঁজ হয়েছেন। সাইফুল ঘিওর উপজেলার বালিয়াখোড়া গ্রামের তাহাজ উদ্দিনের ছেলে।

এলাকাবাসি জানায়, গত শুক্রবার (২৭ মার্চ) রাত থেকে তিনি নিখোঁজ রয়েছেন। এই ঘটনায় নিখোঁজ সাইফুলের ছোট ভাই শরিফুল ইসলাম থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছেন। পুলিশ বিষয়টি আমলে নিয়ে তদন্তে নেমেছে।

এ বিষয়ে ঘিওর থানার ওসি আশরাফুল আলম জানান, "করোনাভাইরাসের কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ হয়ে যাওয়ায় এক সপ্তাহ আগে সাইফুল বাড়িতে আসেন।

গত শুক্রবার রাত ১০টার পর বাড়ি থেকে হঠাৎ নিখোঁজ হন তিনি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে।" ওসি আরো জানান আমরা সম্ভাব্য সকল জায়গার তার সন্ধ্যান চালাচ্ছি। এর নেপথ্যে কিছু থাকলে তাও আমরা খুখেঁ বের করবো।

নিখোঁজের সময় তার পরণে ফুল হাতা কালো শার্ট, গ্যাবাডিং প্যান্ট এবং পায়ে সাদা কেডস ছিলো বলে জিডিতে উল্লেখ করা হয়েছে। নিখোঁজ ঢাবি শিক্ষার্থীর সন্ধ্যানে পুলিশ সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে বলে জানিয়েছেন ওসি আশরাফুল আলম।

তবে সাইফুলের পরিবার থেকে জানানো হয়েছে তিনি খুবই নিরিহ প্রকৃতির মানুষ। কারো সাথে তার শত্রুতা নেই।

ঢাকা, ০২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।