স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে কলেজছাত্র গ্রেফতার


Published: 2020-05-27 14:22:51 BdST, Updated: 2020-07-13 06:25:13 BdST

লাইভ প্রতিবেদকঃ রংপুরের পীরগাছা উপজেলার কৈকুড়ি মীরাপাড়ায় ৬ষ্ঠ শ্রেণির একছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে রয়েল সরকার নামে এক কলেজছাত্রের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত ওই কলেজছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, ধর্ষক কৈকুড়ি ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আশরাফুজ্জামান ভুট্টুর ছেলে।

পুলিশ সূত্রে আরো জানা যায়, একই গ্রামের এক দিনমজুরের মেয়েকে রয়েল সরকার দীর্ঘদিন ধরে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে আসছিল। এতে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। মেয়ের এ অবস্থার পরও দরিদ্র ওই দিনমজুর প্রভাবশালী আশরাফুজ্জামান ভুট্টোর বিরুদ্ধে এতদিন ভয়ে ব্যবস্থা নিতে পারেন নি।

পুলিশ বিষয়টি অবগত হওয়ার পর মঙ্গলবার রয়েলকে গ্রেফতার করে। মেয়েটির বাবাকে বাদী করে একটি মামলা রেকর্ড করে রয়েল সরকারকে গ্রেফতার করে। ভুক্তভোগী ওই স্কুলছাত্রী দুই মাসের অন্তঃসত্ত্বা বলে পুলিশ জানিয়েছে।

ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।