‘বাবা-মা করোনা এনেছে’ ইঞ্জিনিয়ার স্বামীকে নির্যাতন স্ত্রীর (ভিডিও)


Published: 2020-06-27 15:37:07 BdST, Updated: 2020-08-09 05:41:29 BdST

লাইভ ডেস্ক: লকডাউনে কাজ হারিয়েছে বহু মানুষ। সংসার ও সমাজে পড়েছে নানান প্রভাব। অন্যদিকে করোনাকে ঢাল করে বৃদ্ধ-বৃদ্ধাদের বাড়ি ছাড়া করার অভিযোগ বহু উচ্চবিত্ত পরিবারের বিরুদ্ধে।

লকডাউন উঠে যাওয়ার পর মা-বাবাকে বাড়িতে এনে স্ত্রীর হাতে নির্মম নির্যাতনের শিকার হয়েছে ভারতের সল্টলেকের এক ইঞ্জিনিয়ার। ভারতীয় সংবাদমাধ্যম জি ২৪ ঘণ্টার খবরে বলা হয়েছে, লকডাউনের শুরুতে বৃদ্ধ বাবাকে বৈদ্যবাট এলাকায় রেখে এসেছিলেন ছেলে।

আনলক-১ এ তাদের নিয়ে আসে। কিন্তু স্ত্রীর দাবি, তারা করোনা এনেছে। বাড়িতে রাখা যাবে না। এই অজুহাতে স্বামীকে নির্মম নির্যাতন করে স্ত্রী।

নির্যাতিত স্বামী সংবাদমাধ্যমকে বলেন, আমার বাবা-মার মেডিকেল ফিট সার্টিফিকেট রয়েছে। আমাকে চড়-থাপ্পড় মারা হয়। সিগারেটের আগুন দেয়া হয়। মুখে লাথি মেরে ঠোঁট ফাটিয়ে দেয়া হয়।

তিনি জানান, পরে পুলিশের কাছে গিয়েছিলাম। তারা বললেন, আইনগুলো সব মেয়েদের পক্ষে। সে কারণে আপনার জন্য তেমন কিছু করার নেই। এদিকে, এই মুহূর্তে তিনি তার বাবা-মাকে কোথায় রাখবেন তা নিশ্চিত হয়।

তিনি আইনজীবীদের সহায়তা নিয়েছেন। আইনজীবীদের দিয়ে আদালতের মাধ্যমে সিদ্ধান্ত চান তিনি। কিন্তু আইন তো মেয়েদের জন্যে। ছেলেদের পক্ষে কোন আইন নেই। পুলিশ নিরব।

ঢাকা, ২৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।