সংসদ থেকে এমপি কাজী শহীদ পাপুলের বহিষ্কার দাবী


Published: 2020-06-27 17:40:55 BdST, Updated: 2020-08-09 05:27:36 BdST

লাইভ প্রতিবেদক: সংসদ থেকে এমপি কাজী শহীদ ইসলাম পাপুলের বহিষ্কারের দাবী উঠেছে। মানব পাচারের দায়ে কুয়েতের কারাগারে বন্দি লহ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুলকে অবিলম্বে জাতীয় সংসদ থেকে বহিষ্কারের দাবি জানিয়েছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)।

দলের সাধারণ সম্পাদক কমরেড ডা. এম এ সামাদ এক বিবৃতিতে এ দাবি জানান। পাপলুর বিরুদ্ধে দুর্নীতি ও মানবপাচারের অভিযোগ তদন্ত করে বিচারের দাবিও জানান তিনি। আজ শনিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ দাবি জানান। বিবৃতিতে কমরেড ডা. এম এ সামাদ বলেন, বাংলাদেশের এক সংসদ সদস্য মানব পাচারে জড়িত থাকায় এখন কুয়েতে জেলখানায় বন্দি।

এতে আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশের সম্মান ক্ষুণ্ন হয়েছে। আমরা বাংলাদেশের নাগরিকরা লজ্জিত। অবিলম্বে এমপি কাজী শহীদ ইসলাম পাপুলকে মহান জাতীয় সংসদ থেকে বহিষ্কার করে বিচারের আওতায় আনুন। তার অবৈধভাবে অর্জিত দেশে-বিদেশের সব সম্পদ বাজেয়াপ্ত করুন।

তিনি আরো বলেন, পাপুল ছাড়াও আরও যেসব সংসদ সদস্য অনৈতিক কাজে জড়িত, আমরা মহান জাতীয় সংসদের পবিত্রতা রক্ষার্থে সবার বিরুদ্ধে তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানাচ্ছি।

ঢাকা, ২৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।