দেড় কোটি টাকার পুকুর দখলের অভিযোগ ওসি প্রদীপের বিরুদ্ধে


Published: 2020-08-10 17:40:01 BdST, Updated: 2020-09-19 12:02:42 BdST

লাইভ প্রতিবেদক: পুকুর চুরির ঘটনা আমরা প্রবাদেই শুনেছি। এবার পুকুর চুরি করে তা বাস্তবে প্রমাণ করেছে বিহুল সমালোচিত সাবেক ওসি প্রদীপ। পুকুর চুরির অভিযোগ উঠেছে টেকনাফের সাবেক ওসি প্রদীপের বিরুদ্ধে।

জানা গেছে, চট্টগ্রামের বোয়ালখালীর গ্রামে প্রভাব খাটিয়ে দেড় কোটি টাকার পুকুর দখল করেছেন সাবেক ওসি প্রদীপ। প্রভাবশালী হওয়ায় তার অনিয়মের বিরুদ্ধে মুখ খুলতে চায় না কেউই। তার স্ত্রীর নামেও রয়েছে বেশকটি পুকুর।

টেকনাফের সাবেক ওসি প্রদীপের গ্রামের বাড়ি বোয়ালখালীর কুনজরি গ্রামে দুই একরের পুকুরটির বর্তমান বাজার মূল্য দেড় কোটির কাছাকাছি। অভিযোগ আছে পুকুরটির সামান্য অংশ প্রদীপের পরিবারের থাকলেও জোর করে পুরো পুকুরটাই দখল করে নিয়েছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একজন জানান, একজনের কাছ থেকে কিছু অংশ কিনেছে। বাকি অংশীদারদের থেকে কিনেনি। ওরা প্রশাসনের লোক ভয়ভীতি দেখিয়ে দখল করে নিয়েছে।

অন্য একজন জানান, আমরা কাগজপত্র বের করেছি। সেটিতে অনেক ওয়ারিশ বের হবে। কিন্তু আমরা শুনছি বাংলাদেশ সরকার নাকি লিস দিয়েছে সেখান থেকে উনি নিয়েছে।

বোয়ালখালী সারোয়াতলীর চেয়ারম্যান বেলান হোসেন বলেন, 'আমি জানি ওসি প্রদীপের বউয়ের নামে মাছ চাষ হতো এমন কয়েকটা পুকুর আছে।'

প্রদীপের বড় ভাই রনজিত দাশ বলেন, 'পুকুরটি আমরা লিজ নিয়েছি আমার ভাই দিলীপের নামে।'

 

ঢাকা, ১০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।