সিনহা হত্যা মামলার তদন্ত কর্মকর্তার পরিবর্তন


Published: 2020-08-14 17:17:15 BdST, Updated: 2020-09-19 12:59:44 BdST

লাইভ প্রতিবেদক: টেকনাফে পুলিশের গুলিতে অব: মেজর সিনহা মো: রাসেদ খানের হত্যা মামলার তদন্ত কর্মকর্তার পরিবর্তন করা হয়েছে। নতুন কর্মকর্তার দায়িত্ব পেয়েছেন সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. খায়রুল ইসলাম।

র‌্যাব সদর দপ্তরের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করে বলেন, এ মামলায় তদন্ত কর্মকর্তা হিসেবে সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. খায়রুল ইসলামকে দায়িত্ব দেয়া হয়েছে। শুক্রবার সকাল ১০টায় সিনহা হত্যা মামলায় ৪ পুলিশ সদস্যসহ পুলিশের দায়ের করা মামলার ৩ সাক্ষীকে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব হেফাজতে নেয়া হয়েছে।

কক্সবাজার জেলা কারাগারের সুপার মোহাম্মদ মোকাম্মেল হোসেন জানান, অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলায় গ্রেপ্তারকৃত আসামিদের মধ্যে ৭ জনকে শুক্রবার সকাল ১০টায় র‌্যাব রিমান্ডের জন্য নিয়ে গেছে।

আসামিরা হলেন, কনস্টেবল সাফানুর করিম, কামাল হোসেন, আবদুল্লাহ আল মামুন ও এএসআই লিটন মিয়া। পুলিশ দায়েরকৃত মামলার সাক্ষী মো. নুরুল আমিন, মো. নেজামুদ্দিন ও মোহাম্মদ আয়াজ।

উল্লেখ্য, গত ৩১ জুলাই টেকনাফের বাহারছড়া পুলিশ চেকপোস্টে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সিনহা পুলিশের গুলিতে নিহত হন। এ ঘটনায় সিনহার বোন শারমিন শাহরিয়া ফেরদৌস ইন্সপেক্টর লিয়াকত, ওসি প্রদীপ কুমার দাশসহ পুলিশের নয় সদস্যের বিরুদ্ধে মামলা করেন।

ঢাকা, ১৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।