তৃতীয় শ্রেণি পাস করে যেভাবে হয়ে উঠলেন ডেন্টাল সার্জন!


Published: 2020-10-19 23:21:11 BdST, Updated: 2020-11-27 14:21:27 BdST

লাইভ প্রতিবেদক: তৃতীয় শ্রেণি পাস করে ডেন্টাল সার্জন বনে গেছেন নূর হোসেন নামে এক প্রতারক। শুধু তাই নয় নিয়মিত চিকিৎসা দিয়ে যাচ্ছিলেন রোগীদের। সহকারি হিসেবে নিয়েছেন মেয়ের জামাই এসএসসি পাশ জাহিদুল ইসলামকে। দুজন মিলে খুলেছেন ডেন্টাল ক্লিনিক।

জানা গেছে, রাজধানীর খিলগাঁওয়ে গড়ে উঠেছে ওই ডেন্টাল ক্লিনিক। সোমবার দুপুরে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত ভুয়া ওই দুই চিকিৎসককে আটক করেছে।

স্থানিয় সূত্রে জানা গেছে, রাজধানীর খিলগাঁওয়ের তিলপাপাড়া ৭ নম্বর সড়কের একটি বাসার নিচে আগে ডা. জিহান কবির নামে একজন দন্ত চিকিৎসক বসতেন। করোনার শুরুতেই তিনি সেখান থেকে চলে যান। এই সুযোগ কাজে লাগিয়েছেন নূর হোসেন।

নূর হোসেন আগে একটি দন্ত ক্লিনিকে সহকারি হিসেবে কাজ করার কারণে এ ব্যাপারে তার অভিজ্ঞতা ছিল। রাতারাতি সাইনবোর্ড পাল্টে নিজে হয়ে যান বিশেষজ্ঞ চিকিৎসক। ভূয়া চিকিৎসক নূর হোসেনকে দেয়া হয় দুই বছরের বিনাশ্রম কারাদন্ড এবং জামাই জাহিদুল ইসলাম দেয়া হয়েছে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু জানিয়েছেন, দাঁত শরীরের অত্যন্ত স্পর্শকাতর একটি অংশ। অথচ এ বিষয়টা নিয়ে তারা প্রতারণা করে আসছিল। তাই ভ্রাম্যমাণ আদালতের বিচার শেষে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

ঢাকা, ১৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।