ঘরে ঢুকে সহপাঠীকে ধর্ষণচেষ্টা, আটক স্কুলছাত্র


Published: 2020-10-20 16:28:18 BdST, Updated: 2020-12-05 15:12:23 BdST

লাইভ প্রতিবেদক: বরগুনার পাথরঘাটা উপজেলায় সহপাঠীকে ধর্ষণের চেষ্টা ও ভিডিও ধারণের অভিযোগে দুই স্কুলছাত্রের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ ঘটনায় এক স্কুলছাত্রকে আটক করা হয়েছে। অপরজন পলাতক রয়েছে। এ ঘটনায় ধর্ষণচেষ্টা ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা।

মামলার এজাহার থেকে জানা গেছে, সোমবার কাজের কারণে ঘরের বাইরে ছিলেন স্কুলছাত্রীর বাবা। এ সময় ঘরে একা ছিল স্কুলছাত্রী। এ সুযোগে পানি পানের কথা বলে স্কুলছাত্রীর ঘরে আসে দুই সহপাঠী।

পরে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে এক স্কুলছাত্র। ঘটনার ভিডিও ধারণ করে অপরজন। এরপর ভিডিওটি মোবাইলের মাধ্যমে এলাকায় ছড়িয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়।

বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা করেন দুই স্কুলছাত্রের স্বজনরা। কিন্তু স্কুলছাত্রীর বাবা এতে রাজি না হয়ে পাথরঘাটা থানায় ধর্ষণচেষ্টা ও পর্নোগ্রাফি আইনে দুই স্কুলছাত্রের বিরুদ্ধে মামলা করেন। মামলার পর সোমবার রাতে অভিযুক্ত একজন স্কুলছাত্রকে গ্রেফতার করে পুলিশ। অপরজন পলাতক থাকায় গ্রেফতার করা যায়নি।

পাথরঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন বলেন, গ্রেফতারকৃত স্কুলছাত্রকে আদালতের মাধ্যমে শিশু-কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে। অপরজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ঢাকা, ২০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।