রায়হান হত্যা: আরও ৩ দিনের রিমান্ডে কনস্টেবল টিটু


Published: 2020-10-25 16:55:26 BdST, Updated: 2020-12-04 07:44:41 BdST

লাইভ প্রতিবেদকঃ সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান আহমদ (৩৪) হত্যা মামলায় পুলিশ কনস্টেবল টিটু চন্দ্র দাসকে আরও ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এর আগে ৫ দিনের রিমান্ডে ছিলেন তিনি।

রোববার (২৫ অক্টোবর) দুপুরে মহানগর হাকিম প্রথম'র বিচারক মো. জিয়াদুর রহমানের আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই পরিদর্শক মহিদুল ইসলাম টিটু চন্দ্রের ৫ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ২০ অক্টোবর পুলিশ লাইন্স থেকে টিটুকে গ্রেপ্তার করে ৫ দিনের রিমান্ডে নেয় পিবিআই।
অন্যদিকে রায়হান হত্যা মামলায় গ্রেপ্তারকৃত কনস্টেবল হারুন রশিদকে শনিবার ৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

এছাড়া ছেলে হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে আজ আমরণ অনশনে বসেছেন রায়হান আহমদের মা সালমা বেগম।

প্রসঙ্গত, গত ১১ অক্টোবর ভোরে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনের শিকার হন রায়হান আহমদ (৩৪) নামের এক যুবক। পরে সিলেট ওসমানী হাসপাতালে তিনি মারা যান। রায়হান সিলেট নগরীর আখালিয়ার নেহারিপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে।

তিনি নগরীর রিকাবিবাজার স্টেডিয়াম মার্কেটে এক চিকিৎসকের চেম্বারে কাজ করতেন। এই ঘটনায় ১২ অক্টোবর রাতে অজ্ঞাতনামাদের আসামি করে হেফাজতে মৃত্যু আইনে সিলেট কোতোয়ালি থানায় মামলা করেন রায়হানের স্ত্রী।

ঢাকা, ২৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।