ঢাবির ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধের ব্যাপারে তদন্ত কমিটি


Published: 2019-07-22 19:43:50 BdST, Updated: 2019-08-25 21:19:20 BdST

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা গুলিবিদ্ধ হওয়ার ব্যাপারে একটি তদন্ত কমিটি গঠন করেছে মাস্টারদা সূর্যসেন হল কর্তৃপক্ষ। এই কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

গুলিবিদ্ধের ঘটনায় হলের সিনিয়র হাউজ টিউটর প্রফেসর ড. তারিক জিয়াউর রহমান সিরাজীকে আহ্বায়ক করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে। কমিটির অন্য সদস্যরা হলো, ড. মো. আমিনুল হক এবং সহিদ কাজী।

হল প্রাধ্যক্ষ প্রফেসর মকবুল হোসেন ভূঁইয়া কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ দেয়া হয়েছে। এ ধরণের অনাকাক্ষিত ঘটনা কোনভাবেই কাম্য নয়। বিশ্ববিদ্যালয়ের সুন্দর পরিবেশ কেউ নষ্ট করুক সেটা আমরা চাই না। গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় আমরা রোববার দুপুরে হলের শিক্ষকদের নিয়ে জরুরি মিটিং করেছি।

উল্লেখ্য, মেশকাত হোসেন সূর্যসেন হলের আবাসিক ছাত্র এবং দর্শন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। হলের শিক্ষার্থীদের অভিযোগ, মেশকাত নিজের সঙ্গে সব সময় আগ্নেয়াস্ত্র বহন করেন। শনিবার নিজের পিস্তলের গুলিতেই সে গুলিবিদ্ধ হয়।


ঢাকা, ২২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।