ঢাবি শিক্ষার্থী হওয়ায় মারধর করল ঢাকা কলেজের ছাত্ররা


Published: 2019-07-22 22:18:39 BdST, Updated: 2019-08-25 21:32:08 BdST

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীকে নীলক্ষেতে ঢাকা কলেজের শিক্ষার্থীরা মারধর করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাত আটটার দিকে নীলক্ষেত মোড়ে ঢাবির মাস্টার্সে অধ্যায়নরত ভূগোল বিভাগের শিক্ষার্থীর নাম হাসান চৌধুরী পিয়ালকে নীলক্ষেত থেকে কোচিং করে ফেরার সময় ঢাকা কলেজের ৭ থেকে ৮ জন শিক্ষার্থী তাকে ঘিরে রড ও লাঠিসোটা দিয়ে মারধর শুরু করে।

ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী হওয়ার কারণে ঢাকা কলেজের শিক্ষার্থীরা তাকে মারধর করে। ঢাকা কলেজের ওইসব শিক্ষার্থীদের সাথে পিয়াল হাসানের কোন কথা কাটাকাটি বা পূর্ব শত্রুতা নাই বলে জানা গেছে।

জানা গেছে, পিয়ালকে ঢাকা মেডিক্যাল কলেজের ইমারজেন্সিতে ভর্তি করা হয়েছে। ডাক্তার কয়েকটি এক্সরে দিয়েছে।তার নাক দিয়ে রক্ত ঝরছে।

এ বিষয়ে প্রক্টর প্রফেসর একেএম গোলাম রব্বানী ক্যাম্পাসলাইভকে বলেন, ‘বিষয়টি আমরা জেনেছি। প্রক্টরিয়াল টিমের সাহায্যে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হলে পৌঁছে দেওয়া হয়েছে। হলের প্রাধ্যক্ষকে তথ্য দেওয়া হয়েছে বিষয়টি কী জেনে ব্যবস্থা নেওয়ার জন্য।

 

ঢাকা, ২২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।