স্বপ্নের পাখা মেলে ধরার আগেই না ফেরার দেশে বুয়েট ছাত্র


Published: 2019-08-16 02:06:53 BdST, Updated: 2019-12-12 19:20:15 BdST

লাইভ প্রতিবেদক : কাজী রিফাত মামুন। পড়াশোনা করতেন বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বুয়েট)। এর আগে তিনি খুলনা বিশ্ববিদ্যালয়ে রসায়ন ডিসিপ্লিনের ছাত্র ছাত্র ছিলেন। স্বপ্ন ছিল পড়াশোনা শেষ করে সংসারের হাল ধরবেন তিনি। তবে তার স্বপ্নের পাখা মেলে ধরার আগেই থেমে গেছে জীবনের চাকা। সহপাঠী, আত্মীয় স্বজন আর সহপাঠীদের কাঁদিয়ে অকালেই না ফেরার দেশে চলে গেছেন তিনি। গত ১০ আগস্ট ভোরে তিনি মারা যান। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

জানা গেছে, রিফাত মামুন বেশ কিছুদিন যাবৎ জিবিএস ভাইরাসে আক্রান্ত হয়ে ভুগছিলেন। ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ১০ আগস্ট মাগরিবের নামাযের পর তার জানাযা অনুষ্ঠিত হয়। পরে নিজ গ্রামের বাড়ি মাগুরা জেলার সীমাখালি গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। রিফাত মামুনের মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের পাশাপাশি তার পরিবারের সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

ক্যাম্পাসলাইভ পরিবারের পক্ষ থেকে লিমা ও তার পরিবারের সদস্যদের প্রতি রইলো গভীর শোক ও সমবেদনা। আমরা মেধাবীদের এমন অকাল মৃত্যু কামনা করি না।

ঢাকা, ১৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।