পিকনিকে গিয়ে সড়কে পিষ্ট বিশ্ববিদ্যালয়ের তিন বন্ধু-বান্ধব!


Published: 2019-08-17 11:59:09 BdST, Updated: 2019-09-21 08:40:41 BdST

লাইভ প্রতিবেদক : বিশ্ববিদ্যালয়ের বন্ধু-বান্ধবরা মিলে পিকনিকে গিয়ে সড়কে পিষ্ট হয়েছেন। নরসিংদীর শিবপুরে বাস-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন একই বিশ্ববিদ্যালয়ের ৩ শিক্ষার্থী। এসময় প্রাণ গেছে আরও একজনের। এদুর্ঘটনায় আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন আরো ৫ জন। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টায় শিবপুর উপজেলার ঢাকা সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঢাকার মিলেনিয়াম ইউনিভার্সিটির এমবিএ’র শিক্ষার্থী সাদিয়া আক্তার, জান্নাত, আকিব ও নিহত সাদিয়ার স্বামী ইকরাম মিয়া।

নরসিংদী দমকল বাহিনীর উপ সহকারী পরিচালক শফিকুল ইসলাম জানান, মিলেনিয়াম ইউনিভার্সিটির ওই শিক্ষার্থীরা পিকনিক শেষে প্রাইভেটকারযোগে সিলেট থেকে ঢাকায় ফিরছিলেন। প্রাইভেটকারটি শিবপুরের কারার চর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে ঢাকা আসা সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি খাদে পড়ে যায় এবং প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই প্রাইভেটকারে থাকা ৩ যাত্রী নিহত হয়। আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকা, ১৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।