বন্ধুকে বাঁচিয়ে নদীতে ডুবলো বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্র!


Published: 2019-08-19 01:06:34 BdST, Updated: 2019-09-21 09:21:59 BdST

লাইভ প্রতিবেদক : বংশাই নদীতে বন্ধুদের সঙ্গে গোসলে গিয়ে স্রোতে ভেসে গেছেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র। বন্ধুকে বাঁচিয়ে তিনি নদীতে নিখোঁজ হয়েছেন। তার ভাগ্যে কি ঘটেছে তা এখনও নিশ্চিত হওয়া যাচ্ছে না। ফায়ার সার্ভিসের কর্মীরা দীর্ঘ সময় খোঁজাখুঁজি করেও ওই ছাত্রকে উদ্ধার করতে পারেনি। নিখোঁজ ওই ছাত্র সম্প্রতি প্রাইম ইউনিভার্সিটি থেকে অনার্স শেষ করে একটি কারখানায় আইটি অফিসার হিসেবে কাজ করছেন। তার নাম নাফিউল ইসলাম নয়ন। শনিবার (১৭ আগষ্ট) আশুলিয়ার বংশাই নদীর (ধলাই বিল) কন্ডা ব্রিজ এলাকায় নিখোঁজ হন নাফিউল ইসলাম নয়ন। তিনি গাজীপুর সিটি করপোরেশনের ০৪ নং ওয়ার্ড এর সারদাগঞ্জ এলাকার মোঃ কাবিল উদ্দিনের ছেলে।

নিখোঁজ নয়নের বড় ভাই নাজমুল ইসলাম জানান, ঈদের ছুটিতে বন্ধুদের নিয়ে আশুলিয়ার কন্ডা এলাকায় আনন্দ করতে যায় নয়ন। দুপুরের পর তারা বংশাই নদীতে গোসল করতে নামেন। বন্ধুদের সবাই সাঁতার জানেন। নয়ন সাঁতার কারতে জানেন না। তাই সেসহ অন্যান্য বন্ধুরা হাঁটু পানিতে দৌড়া দৌড়ি করতো। প্রায় ১ ঘন্টা পর বন্ধুদের অনেকে নদীর তীরে ওঠে আসেন। একপর্যায়ে রানা, রুবেল ও শাহীনকে নদীর স্রোত টেনে নিয়ে যাচ্ছে দেখে নয়ন তাদের উদ্ধার করতে সামনে এগিয়ে যান। একপর্যায়ে নয়ন অথৈ পানির মধ্যে ডুবে যান। এসময় তীরে থাকা বন্ধুরা স্থানীয় নৌকা নিয়ে সাতার জানা তিন জনকে ভাসমান অবস্থায় উদ্ধার করতে পারলে ও নয়নকে উদ্ধার করতে পারেনি।

পরে ইপিজেড ফায়ার সার্ভিসে খবর দিলে শনিবার রাত থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ও টুঙ্গির ডুবুরি দল উদ্ধার অভিযান চালালেও নয়নের কোন সন্ধান পাওয়া যায়নি।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ওমর ফারুক জানান, নিখোঁজ হওয়ার সংবাদ পেয়ে শনিবার থেকে উদ্ধার কাজ পরিচালনা করছি কিন্তু স্রোতের কারণে এখন পর্যন্ত নিখোঁজ নয়নের কোন খোঁজ পাওয়া যায়নি।

ঢাকা, ১৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।