শিশুদের চিত্রাঙ্কণ প্রতিযোগিতা উদ্বোধন করেন অধ্যক্ষঢাকার মানারাত কলেজে বিনম্র শ্রদ্ধায় শোক দিবস পালিত


Published: 2019-08-22 20:30:09 BdST, Updated: 2019-09-21 09:02:41 BdST

মানারাত লাইভঃ যথাযোগ্য মর্যাদা ও ভাব-গাম্ভীর্যের মধ্য দিয়ে বৃহস্পতিবার মানারাত ঢাকা ইন্টারন্যাশন্যাল স্কুল অ্যান্ড কলেজে শোকের এই মাসে জাতীয় শোকদিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে শিক্ষার্থীদের জন্য আয়োজন করা হয় বিশেষ চিত্রাঙ্কণ প্রতিযোগিতা।

অনুষ্ঠিত হয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের অন্যান্য সদস্যদের জন্য বিশেষ দোয়া। দিনব্যাপী অনুষ্ঠানের শুরুতে শিশুদের চিত্রাঙ্কণ প্রতিযোগিতা উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. মেহদী হাসান প্রামানিক, পিএসসি।

চিত্রাঙ্কন প্রতিযোগিতা ঘুরে ঘুরে দেখেন কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. মেহদী হাসান প্রামানিক, পিএসসি, উপাধ্যক্ষ ফাতেমা জেমাইমা রহমান ও মোহাম্মদ ফারুক। অধ্যক্ষ-উপাধ্যক্ষ শিশুদের ছবি আঁকা দেখে সন্তোষ প্রকাশ করেন।

জুনিয়র ক্লাসের ছাত্র-ছাত্রীরা অসাধারণ একাগ্রতায় বঙ্গবন্ধুর প্রতিকৃতি, যুদ্ধের ছবি ও বাংলাদেশের প্রকৃতির দৃশ্য ক্যানভাসে ফুটিয়ে তোলে। ক্ষুদে শিল্পীদের আঁকা ছবির বিষয় সবার মন ভরিয়ে দেন।

জোহরের নামাজের পর নিহতদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

ঢাকা, ২২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।