কানাডিয়ান ইউনিভার্সিটিতে আলোচনা সভা


Published: 2019-09-09 16:39:43 BdST, Updated: 2019-09-23 02:49:30 BdST

ক্যাম্পাস লাইভ: কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশে ‘বাংলাদেশের সম সাময়িক অর্থনীতি’ শীর্ষক আলোচনা সভা শনিবার ইউনিভার্সিটির অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথি এবং বক্তা হিসেবে উপস্থিত ছিলেন স্কুল অব বিজনেস ভার্চুয়াল ডিন ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্ণর প্রফেসর এমিরেটাস ড. আতিউর রহমান। সভায় স্পেশাল স্পিকার হিসেবে বক্তব্য রাখেন বিজনেস স্কুলের প্রধান ও অ্যাসোসিয়েট প্রফেসর এস. এম. আরিফুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস স্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ মাহ্ফুজুল ইসলাম, বোর্ড অব ট্রাস্টিজের এ্যাডভাইজার প্রফেসর ড. নজরুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের আন্তজার্তিক সম্পর্ক ও এমবিএ/ইএমবিএ প্রোগ্রামের পরিচালক ড. মামুন আল বশির এবং একাউন্স এন্ড ফিন্যান্স ডিরেক্টর বিয়াদুজ্জামান হৃদয়। এসময় ব্যবসায় অনুষদের শিক্ষার্থীরা বাংলাদেশের সম সাময়িক অর্থনীতির বিভিন্ন অজানা বিষয় সম্পর্কে জ্ঞানার্জন করেন।

 

ঢাকা, ০৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।