ফাইলসহ দেয়াল টপকে পালাতে গিয়ে ধরা বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কর্মকর্তা!


Published: 2019-09-22 13:31:57 BdST, Updated: 2019-10-19 05:50:43 BdST

গোপালগঞ্জ লাইভ : গুরুত্বপূর্ণ ফাইল ও গোপন নথিসহ দেয়াল টপকে পালাতে গিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক কর্মকর্তা ধরা খেয়েছেন। বিশ্ববিদ্যালয়ে ভিসি পদত্যাগ দাবিতে আন্দোলনরতদের হাতে ধরা খেয়েছেন ওই কর্মকর্তা। আন্দোলনের কারণে প্রশাসনিক ভবনের গেট তালাবদ্ধ থাকায় দেয়াল টপকে ভবনে প্রবেশ করে ফাইল নিয়ে পালানোর চেষ্টা করেন তিনি।

আটক কর্মকর্তা জানিয়েছেন, তার নাম নাঈম এবং তিনি বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার হিসেবে কর্মরত। তিনি জানান, আজ রোববার তাদের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে একটি মিটিং রয়েছে, যেখানে ২০১৮-১৯-এ তাদের কাজের হিসেব দিতে হবে। আর এ কারণেই তিনি দেয়াল বেয়ে ফাইল আনতে যান। এসময় ওই কর্মকর্তা এও জানান যে, তিনি শিক্ষার্থীদের অনুমতি নিয়ে প্রবেশ করেছেন। তবে আন্দোলনরত শিক্ষার্থীরা এটি অস্বীকার করেন।

আন্দোলনরত এক শিক্ষার্থী জানান, ‘প্রশাসন তো বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করেছে তাহলে তাদের মিটিংএর প্রসঙ্গ কিভাবে আসছে। নিশ্চয়ই কোনে বড় ধরনের দুর্নীতির তথ্য লোপাট করতে তিনি ফাইল চুরি করতে চেয়েছেন।

তবে আটক কর্মকর্তা নিজেকে নাঈম পরিচয় দিলেও বিশ্ববিদ্যালয়ের ডায়েরিতে ওই নাম এবং পদবীর কাউকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর থেকে বশেমুরবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের পদত্যাগের দাবিতে আন্দোলন করছে শিক্ষার্থীরা। এরই মাঝে শনিবার শিক্ষার্থীদের ওপর হামলা চালালে আন্দোলন আরো বেগবান হয়। রাতভর শিক্ষার্থীরা আন্দোলন করছেন।

ঢাকা, ২২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।