ঢাবিতে অস্ত্র ও ইয়াবাসহ দুই ছাত্রলীগ নেতা আটক


Published: 2019-10-08 21:41:34 BdST, Updated: 2019-10-20 22:37:29 BdST

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ে অস্ত্র ও ইয়াবাসহ দুই ছাত্রলীগ নেতাকে আটক করেছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টোরিয়াল টিম।

মঙ্গলবার রাত ৮টার দিকে ছাত্রলীগের ওই দুই নেতাকে হাজী মোহাম্মদ মহসীন হল থেকে আটক করা হয়।

আটককৃত দুজন হলেন-ঢাবি ছাত্রলীগের সাবেক উপ-ক্রীড়াবিষয়ক সম্পাদক, বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা বিভাগের শিক্ষার্থী হাসিবুর রহমান তুষার এবং মহসীন হল ছাত্রলীগের নেতা, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ছাত্র আবু বকর আলিফ।

মাদক

 

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় তুষার ছাত্রলীগের মুহসিন হলের ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদ মো. রিয়াজ ফরাজিকে ডেকে মাথায় পিস্তল ধরে। গ্রুপ রাজনীতির জেরে রিয়াজের মাথায় পিস্তল ঠেকিয়ে হুমকি দেয়।

আলামতপত্র

 

অস্ত্র ঠেকিয়ে সাধারণ এক শিক্ষার্থীকে হুমকি দেওয়ার দুই ঘণ্টা পর বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিম মুহসীন হলের ১২১রুমে তল্লাশি চালায় চালায়। সেখানে থেকে বেরিয়ে আসে বুলেটসহ পিস্তল, ফেনসিডিলের বোতল, ইয়াবা, হাতুরী, রড, লাঠিসহ বিভিন্ন সরঞ্জাম।

এ বিষয় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রাব্বানী ক্যাম্পাসলাইভকে বলেন, অস্ত্র ঠেকিয়ে সাধারণ এক শিক্ষার্থীকে হুমকি দেওয়ায় মুহসিন হল থেকে দুইজনকে আটক করেছে প্রক্টরিয়াল টিম।পরে ওই দুজনকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

ঢাকা, ৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।